বিকাল ৪:৫৩ শুক্রবার ২২শে নভেম্বর, ২০১৯ ইং

আওয়ামীলীগের সামনে এখন বড় চ্যানেল দুর্নীতি দমন: এমপি ইনু

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : নভেম্বর ৯, ২০১৯ , ৭:৩৭ অপরাহ্ণ
ক্যাটাগরি : খুলনা
পোস্টটি শেয়ার করুন

তিন রহমান, মাগুরা প্রতিনিধি :জাতীয় সংসদের তথ্যমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সমাজ তান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, আমাদের সামনে এখন বড় চ্যালেঞ্জ হচ্ছে দুর্নীতিবাজ লুটেরা সিন্ডিকেট। এই সিন্ডিকেট প্রতিহত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান শুদ্ধি অভিযানের পক্ষে ঐক্য গড়ে তুলতে হবে।

কিন্তু দুঃখজনক হলেও সত্য দেশে যখনই ভালো কিছু হয় তখন বিএনপি জামাত সরকার পতনের ষড়যন্ত করে। অতীতে জঙ্গীবাদ বিরোধী অভিযানের সময় তারা একই কাজ করেছে। তারা সবসময় দেশকে পিছনের দিকে নিয়ে যেতে চায়।

গত ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সম্প্রদায়িকতা বিরোধী ও জঙ্গি-সন্ত্রাস থেকে দেশকে উদ্ধার করার যুদ্ধে আমরা সফল হয়েছি। সেই সাফল্যকে ধরে রাখতে হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিশ্বয়কর উন্নয়নের যাত্রাকে আরো বেগবান করতে হবে। তিনি শনিবার মাগুরা শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে জেলা জাসদের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

অনুষ্ঠানে মাগুরা জেলা জাসদের সভাপতি সৈয়দ অহিদুল ইসলাম ফনির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, জাসদের কেন্দ্রীয় কার্যকরি সভাপতি রবিউল আলম, কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলির সদস্য ও সাবেক এমপি আব্দুল মতিন মিয়া, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও নারী জোট নেত্রী আফরোজা হক রিনা, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সফিউদ্দিন মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, রোকনুজ্জামান, দপ্তর সম্পাদক আব্দুলাহিল কাইয়ুম, মাগুরা পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, কেন্দ্রীয় সদস্য জাহিদুল আলম, জেলা জাসদের সাধারণ সম্পাদক সমির চক্রবর্তী, সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মিয়া ওয়াহিদ কামাল বাবলু প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, বাংলাদেশ এখন একটি নতুন রাজনৈতিক পর্বে প্রবেশ করেছে। সেই পর্বের প্রধান রাজনৈতিক কর্তব্য হচ্ছে, দেশের সকল স্তুর থেকে লুটেরা,দুর্নীতিবাজ, মুনাফা খোর ও চাটুকারদের বিতড়ন করা। জাসদের সুশাসনের সংগ্রাম-শেখ হাসিনার শুদ্ধি অভিযানের পরিপূরক।

কোন অপরাধি বা দুর্নীতিবাজদের ঠিকানা যেন কোন রাজতৈনিক দলে না হয়। সব লুটেরা দুর্নীতিবাজদের ঠিকানা খালেদা জিয়ার পাশে জেল খানায়। চরম দুর্নীতিবাজ বেগম খালেদা জিয়া তারেক রহমানকে মাথার তাজ বানিয়ে দুর্নীতি নিয়ে কথা বলা সাজে না। দুর্নীতিবাজ বেগম খালেদা জিয়া-তারেক রহমানকে বর্জন করে তারপর দুনীর্তি নিয়ে কথা বলুন উল্লেখ করে তিনি আরো বলেন, জাসদ জঙ্গি সন্ত্রাস দমনের যুদ্ধে সামনে ছিল, দুর্নীতিবাজদের উচ্ছেদের যুদ্ধে সামনে দাড়িয়ে সুশাসন প্রতিষ্ঠান জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে সর্বতভাবে সমর্থন জানাচ্ছে জাসদ।

Comments

comments