রাত ৪:২৬ বৃহস্পতিবার ২১শে নভেম্বর, ২০১৯ ইং

মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় আহত ৬, গ্রেপ্তার ১

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : নভেম্বর ৮, ২০১৯ , ৭:২২ অপরাহ্ণ
ক্যাটাগরি : ঢাকা
পোস্টটি শেয়ার করুন

রাব্বি ইসলাম, মির্জাপুরঃ পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় ৬ জন গুরুতর আহত হয়েছে। গতকাল শুক্রবার (৮নভেম্বর) সকাল সাড়ে ৬ টার দিকে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়নের গোড়াকী গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়।

হামলার শিকার ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন, দীর্ঘদিন যাবৎ সত্তরঞ্জন চৌধুরী গংদের সাথে কৃষ্ণ সরকার গংদের জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। এ বিষয়ে জেলা জজ আদালতে একটি মামলা দায়ের করা হলে ঐ জমিতে নিষেধাজ্ঞা জারি করা হয়। কিন্তু আদালতের নিষেধাজ্ঞাকে অমান্য করে শুক্রবার সকালে পূর্ব পরিকল্পিতভাবে কৃষ্ণ সরকার তার দলবল নিয়ে জমি দখল করার চেষ্টা চালায়। এ সময় বাধা দিতে গেলে সত্তরঞ্জন ও তার পরিবারের উপর দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালানো হয়। এতে সত্তরঞ্জন চৌধুরী, উত্তম চৌধুরী ও তার স্ত্রী অঞ্জনা চৌধুরী, বিমান চৌধুরী ও তার স্ত্রী বাসন্তী চৌধুরী, সুভাষ চৌধুরী গুরুতর আহত হয়। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক হলে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে বলে জানান কুমদিনী হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. জগন্নাথ ঘোষ। তারা ঢাকা মেডিকেল কলেজের নিউরো বিভাগে চিকিৎসাধীন বলে পরিবার সুত্রে জানা যায়।

এ ঘটনায় মির্জাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে এবং আসামীদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই দয়াল চন্দ্র সরকার। ঘটনার পর আসামী কৃষ্ণ সরকারকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান থানা অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান।

Comments

comments