শ্রীনগরে নিখোঁজের একদিন পর বৃদ্ধের লাশ উদ্ধার

0
50

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে নিখোঁজের একদিন পর ৬০ বছরের বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ৭ টার দিকে শ্রীনগর থানা পুলিশ উপজেলার মত্তগ্রাম কবরস্থানের পাশে একটি ধান ক্ষেতের আইল থেকে আবুল কালাম শেখের (৬০) লাশটি উদ্ধার করে।

বৃদ্ধের পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই এলাকার আবু শিকদারের হাঁস হারানোর ঘটনায় আবুল কালাম শেখের ছেলে উজ্জ্বলকে সন্দেহ করা হয়। এর প্রেক্ষিতে গত রবিবার সন্ধ্যায় আবু শিকদার তার ২ ছেলে নাঈম, নাহিদ ও নাসির, সায়েমসহ এলাকার ১০/১৫ জন মিলে উজ্জ্বলের বাড়িতে যায়। সেখানে তারা ছেলে উজ্জ্বলকে না পেয়ে বাবা আবুল কালাম শেখকে মারধর করে।

এ ঘটনায় এলাকায় চাপা ক্ষোভ চলছিল। গত মঙ্গলবার বিকাল ৪ টার দিকে আবুল কালাম শেখ আড়িয়ল বিলের পালের ডাঙ্গা এলাকায় তার ধান ক্ষেত দেখার জন্য বের হয়ে নিখোঁজ হন। তার পরিবার ও স্বজনরা গভীর রাত পর্যন্ত খোঁজ করে তার সন্ধ্যান পায়নি। পরদিন বুধবার সকাল ৬ টার দিকে স্থানীয়রা তার লাশ আড়িয়ল বিলের কাইল্লাকানা এলাকার মত্তগ্রাম ধানক্ষেতের আইলে পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

শ্যামসিদ্ধি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য সাদেক পাঠান জানান, কয়েকদিন আগে হাঁস হারানোর ঘটনায় মারধরের বিষয়টি সঠিক। তবে আবুল কালামের স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে লোকজন বলাবলি করছে। পুলিশ লাশ নিয়ে গেছে। তার পরিবারের লোকজন প্রথমে বিচার চাইলেও পরে কারো বিরুদ্ধে অভিযোগ নেই বলে দাবী করছে।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) ওয়াহিদ পারভেজ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে।