রাত ৪:৩৭ সোমবার ১৮ই নভেম্বর, ২০১৯ ইং

আরএমপি অভিযান পরিচালনা করে ৪৮ জন গ্রেফতার করেছে

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : নভেম্বর ৭, ২০১৯ , ১২:৪৬ অপরাহ্ণ
ক্যাটাগরি : রাজশাহী
পোস্টটি শেয়ার করুন

গত ২৪ ঘন্টায় (০৬/১১/২০১৯ খ্রিঃ ০০.০০ টা হতে ২৩.৫৯ টা পর্যন্ত) রাজশাহী মেট্রোপলিটন পুলিশ(আরএমপি) অভিযান পরিচালনা করে ৪৮ জনকে গ্রেফতার করেছে।

আরএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিভিন্ন থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে বোয়ালিয়া মডেল থানা-১৩ জন, রাজপাড়া থানা-২ জন, চন্দ্রিমা থানা-৬ জন, মতিহার থানা-৯ জন, কাটাখালী থানা-৫ জন, বেলপুকুর থানা-২ জন, শাহমখদুম থানা-২ জন, এয়ারপোর্ট থানা-১ জন, পবা থানা-২ জন, কাশিয়াডাঙ্গা থানা-৪ জন, দামকুড়া থানা-১ জন ও ডিবি পুলিশ ১ জনক গ্রেফতার করে। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয় বোয়ালিয়া মডেল থানা পুলিশ ১) মোঃ নয়ন (২৭) কে ৬৩.৫ গ্রাম হেরোইন ও ১৩৩ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে, ২) মোঃ রেজভী আহম্মেদ ওরফে শাওন (২৮) কে ৯২ পিচ ইয়াবা ও ৩.৭ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে, ৩) মোঃ শরিফুল ইসলাম (৩০) কে ২৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে। রাজপাড়া থানা পুলিশ ১) মোঃ নয়ন (২৪) কে ৫০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। শাহমখদুম থানা পুলিশ ১) মোঃ আরিফুল ইসলাম আরিফ (৩২) কে ৭ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে। পবা থানা পুলিশ ১) শ্রী মিলন রায়(২০) কে ২৬০ লিটার দেশীয় তৈরি চোলাইমদসহ গ্রেফতার করে। কাটাখালী থানা পুলিশ ১) মোঃ আরিফুল ইসলাম ওরফে আরিফ(২২) কে ৬ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে ও কাশিয়াডাঙ্গা থানা পুলিশ ১) মোসাঃ রেহেনা বেগম (৪৫) কে ৬.৫ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

Comments

comments