সকাল ৬:৫৭ শনিবার ১৬ই নভেম্বর, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

গোল্ড ক্রিয়েটর অ্যাওয়ার্ড পেলেন শাইখ সিরাজ

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : নভেম্বর ৬, ২০১৯ , ১১:৫০ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : মিডিয়া
পোস্টটি শেয়ার করুন

গুগলের জনপ্রিয় ভিডিও প্ল্যাটফর্ম ইউটিউবের গোল্ড ক্রিয়েটর অ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ।

মূলত কৃষি বিষয়ক কনটেন্ট আপলোড করা হয় তার চ্যানেল youtube.com/shykhseraj-এ। এরই মধ্যে ১০ লাখ ৪৩ হাজারের বেশি মানুষ এই চ্যানেলটি সাবস্ক্রাইব করেছে। ১ মিলিয়ন বা ১০ লাখ মানুষ কোনো চ্যানেলে সাবস্ক্রাইব করলেই ইউটিউব ওই চ্যানেলকে গোল্ড ক্রিয়েটর অ্যাওয়ার্ড প্রদান করে থাকে।

চ্যানেল আইয়ের ‘হৃদয়ে মাটি ও মানুষ’ অনুষ্ঠানটি যেমন মানুষের কাছে জনপ্রিয়, তেমনি ইউটিউবেও দেশে-বিদেশে অগণিত দর্শকের কাছে পৌঁছতে পেরেছে এই অনুষ্ঠান। হৃদয়ে মাটি ও মানুষ, ছাদকৃষি, কৃষকের ঈদ আনন্দ, কৃষি বাজেট কৃষকের বাজেট, গ্রামবাংলার এবং বিভিন্ন দেশের নানা ধরনের ফিচারসহ কৃষি প্রতিবেদন আকৃষ্ট করেছে বিশ্বের বহু মানুষকে।

চ্যানেলটির অ্যানালিটিক্স বলছে, ব্যবহারকারীরা গড়ে ৫ মিনিট এখানে ভিডিও দেখে আর এই চ্যানেলের ওয়াচ টাইম ঈর্ষণীয় পর্যায়ে গিয়েছে। যার হিসাব হলো ৮০ কোটি ৭৫ লাখ ৫৮ হাজার ৮৫০ মিনিট (ওয়াচ টাইম)।

এই পুরস্কার প্রাপ্তি নিয়ে শাইখ সিরাজ বলেন, ‘আমি আনন্দিত। সাবস্ট্ক্রাইবার বন্ধুদের ধন্যবাদ জানাই। এই অর্জন ভবিষ্যতে ওটিটি প্ল্যাটফর্মে আমার কনটেন্টগুলো নিয়ে কাজ করায় আগ্রহী করে তুলবে।’

Comments

comments