রাত ১০:২৯ সোমবার ১৮ই নভেম্বর, ২০১৯ ইং

বান্দরবানে নবীন ও প্রবীন মহিলা প্রীতি ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : নভেম্বর ১, ২০১৯ , ৬:৩৭ অপরাহ্ণ
ক্যাটাগরি : চট্টগ্রাম
পোস্টটি শেয়ার করুন

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি: বান্দরবান পুরাতন রাজার মাঠে নবীন ও প্রবীন প্রীতি ভলিবল প্রতিযোগিতা ২০১৯ সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

আজ ১ নভেম্বর শুক্রবার বিকাল ৪ ঘটিকার সময় বন্দরবান পুরাতন রাজার মাঠে সম্প্রীতি নবীন ও প্রবীন প্রীতি ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পুরুষ ও মহিলা চারটি দল এই ভলিবল প্রতিযোগিতায় অংশ নেয়। মহিলা নিং রং বনাম হ্লা অরং অপর দিকে পুরুষ শিল্পী গলি বনাম পাইথন (সেভেন স্টার) দল অংশ নেয়। মহিলা দলে নিং রং এবং পুরুষ দলে শিল্পী গলি বিজয় হন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য ক্যসা প্রু, বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদের সদস্য সিয়ংঅং ম্রো , , ক্যসা ও মানি নিং। আয়োজন করেছে বান্দরবান নবীন ও প্রবীণ সংগঠনের আহবায়ক সাফোচিং (জুনু), ও সাঃ সম্পাদক মংথুই প্রু মার্মা (বাবুসে)।

প্রধান অতিথি ক্যসা প্রু বলেন, উভয় দলই চমৎকর ও তীব্র প্রতিযোগিতাপূর্ণ খেল খেলেছে। যা আমরা মুগ্ধ হয়ে দেখেছি। প্রতিটি মুহুর্ত ছিল উত্তেজনাপূর্ণ। সুন্দর একটি খেলা উপহার দেয়ায় উভয দলকে অভিনন্দন। বান্দরবানে ভলিবল প্রতিযোগিতা আগের মতো দেখা যায় না। আশা করছি আগামিতেও ভলিবল প্রতিযোগিতা বজায় থাকবে ।

সম্প্রীতি নবীন ও প্রবীন ভলিবল প্রতিযোগিতায় সভাপতি সাফোচিং(জুনু) বলেন, উভয় দলই খুব সুন্দর খেলেছে। আশা করছি আগামি বারেও ভলিবল প্রতিযোগিতা ধারাবাহিকতা বজায় রাখতে পারবে। বান্দরবানে আগের মতো ভলিবল প্রতিযোগিতা দেখা হয় না। খেলোওয়ারদের উৎসাহ বাড়াতে আরো বেশি করে ভলিবল প্রতিযোগিতা হওয়া দরকার বলে তিনি মনে করেন। তিনি সকলকে ধন্যবাদ জানিয়ে টুর্নামেন্টের সমাপ্ত ঘোষণা করেন। প্রতিযোগিতার শেষে প্রধান অতিথি ক্যসাপ্রু বিজয়ীদের নগদ অর্থ পুরস্কার দেয়া হয়।

Comments

comments