রাত ৯:২৩ মঙ্গলবার ১২ই নভেম্বর, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

‘অপেক্ষা করেন, আইওয়াশ নাকি, দেখা যাবে: শেখ হাসিনা

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : অক্টোবর ২৯, ২০১৯ , ১১:০৯ অপরাহ্ণ
ক্যাটাগরি : নির্বাচিত
পোস্টটি শেয়ার করুন

ঢাকা:চলমান শুদ্ধি অভিযান নিয়ে বিএনপির অভিযোগ, এটা সরকারের ‘আইওয়াশ’। এ নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অভিযানে আপন–পর কোনো কিছু দেখা হয়নি। অপরাধজগতের সঙ্গে যারা জড়িত, তাদেরই ধরা হচ্ছে। তিনি বলেন, ‘আইওয়াশের ব্যবসাটা বিএনপি ভালো জানে। অপেক্ষা করেন, আইওয়াশ নাকি, দেখা যাবে।

আজ মঙ্গলবার বিকেল চারটার দিকে গণভবনে সদ্য সমাপ্ত আজারবাইজানে ন্যাম সম্মেলন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংবাদ সম্মেলনে এসব কথা বলেছেন।এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, ভয় শব্দটি তাঁর ডিকশনারিতে নেই। ১৪ দলের নেতা রাশেদ খান মেননের বক্তব্যের পরিপ্রেক্ষিতে বিএনপি বলেছে, আওয়ামী লীগকে একা করা হবে—এমন কথায় প্রধানমন্ত্রী ভীত কি না, এ প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন।

শুদ্ধি অভিযান নিয়ে বিএনপির অভিযোগ আইওয়াশ করা হচ্ছে। মূল অপরাধীদের আড়াল করা হচ্ছে। এ অভিযোগের জবাবে শেখ হাসিনা বলেন, আসল দুর্নীতিবাজদের দুজন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তাঁর ছেলে শাস্তি পেয়ে গেছেন। বিএনপির আরও নেতা আছেন, যাঁরা অপরাধী, পর্যায়ক্রমে সবাই শাস্তি পাবেন। তিনি আরও বলেন, ‘আইওয়াশ করতে যাব কিসের জন্য? আমি তো আমার আপন–পর কোনো কিছু দেখিনি। অপরাধজগতের সঙ্গে যারা জড়িত, সে যে-ই হোক, তাকে ধরেছি। আইওয়াশের ব্যবসাটা বিএনপি ভালো জানে।’ তিনি আরও বলেন, ‘অপেক্ষা করেন, আইওয়াশ নাকি, দেখা যাবে।

Comments

comments