দুপুর ২:৫৫ মঙ্গলবার ১২ই নভেম্বর, ২০১৯ ইং

শ্রীনগরে দৈনিক আলোকিত সকাল পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : অক্টোবর ১৭, ২০১৯ , ৫:৩৫ অপরাহ্ণ
ক্যাটাগরি : মিডিয়া
পোস্টটি শেয়ার করুন

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: দৈনিক আলোকিত সকাল পত্রিকার ৩য় বছরে পদার্পণ উপলক্ষে শ্রীনগরে কেক কাটার মধ্যে দিয়ে পত্রিকাটির ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।বৃহস্পতিবার বিকালে শ্রীনগর প্রেস ক্লাব মিলনায়তনে আলোকিত সকাল ও তরঙ্গ নিউজ এর শ্রীনগর উপজেলা প্রতিনিধি ও শ্রীনগর প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম শ্যামলের পরিচালনায় কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শ্রীনগর প্রেস ক্লাবের সভাপতি মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, শ্রীনগর প্রেস ক্লাবের সহ-সভাপতি লেখক মুজিব রহমান, সাবেক সাধারণ সম্পাদক ও কার্যকরী সদস্য শফিকুর রহমান, সাধারণ সম্পাদক অধীর রাজবংশী, যুগ্ন-সাধারণ সম্পাদক মোহন মোড়ন, সাংগঠনিত সম্পাদক আমিনুল ইসলাম মাসুম, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মেহেদী হাসান শাহবাৎ, দপ্তর সম্পাদক মো. অমিত খাঁন, প্রচার ও প্রকাশনা সম্পাদক উজ্জ্বল দত্ত, চ্যানেল এস টিভির শ্রীনগর প্রতিনিধি মোহাম্মদ নাহিদ হাসান, দৈনিক আলোকিত সকাল পত্রিকার সিরাজদিখান প্রতিনিধি জাহাঙ্গীর আলম চমক, দৈনিক সকালের সময় পত্রিকার শ্রীনগর প্রতিনিধি মীর রাতুল, দৈনিক প্রভাতী খবর পত্রিকার প্রতিনিধি আফসার উদ্দিন ও ওয়াসিম খাঁন প্রমুখ।

উপস্থিত বক্তারা বলেন, দৈনিক আলোকিত সকাল পত্রিকাটি অল্প সময়ের মধ্যেই সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার মাধ্যমে পাঠক প্রিয়তার শীর্ষে পৌছে গেছে। আলোকিত সকাল সফলতার সাথে আরো বহুদূর এগিয়ে যাবে। পত্রিকার সংশ্লিষ্ট সকল কলাকুশলীদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান তারা।

Comments

comments