দেশজুড়ে

টাঙ্গাইলে পুলিশ,সাংবাদিক,যুবলীগ নেতাসহ ১৩ জন করোনায় আক্রান্ত


আশিকুর রহমান,টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় পুলিশ সাংবাদিক, যুবলীগ নেতাসহ করোনায় আক্রান্ত হয়েছেন ১৩জন। এদের মধ্যে মির্জাপুরে পাঁচজন, বাসাইলে একজন, ধনবাড়ীতে একজন, গোপালপুরে  দুইজন, ঘাটাইলে দুইজন, মধুপুরে একজন ও কালিহাতীতে একজনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৭৩ জনে।

আক্রান্তদের মধ্যে গোপালপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সোহেল ও শহর যুবলীগের সভাপতি মেহেদী হাসান টগর দেহে করোনা শনাক্ত হয়েছে। অন্যদিকে মির্জাপুরে প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন ও উপজেলা প্রশাসনের দুইজনসহ মোট পাঁচজন আক্রান্ত হয়েছেন।

এছাড়া কালিহাতীতে শামীম নামের একজন করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের পল্লবী থানায় এএসআই পদে কর্মরত । গত ৯ মে ছুটিতে বাড়িতে এসে করোনা সন্দেহে নমুনা দিলে আজ ফলাফল পজিটিভ আসে।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘন্টায় ১২৭ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। তাদের মধ্যে ১৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এ নিয়ে আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়ালো ৭৩ জনে। সুস্থ্য হয়ে ইতিমধ্যে বাড়ি ফিরেছেন ১৯ জন। টাঙ্গাইল থেকে এ পর্যন্ত ৩১০১ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিলো। ১২৭ জনের ফলাফল এখনো হাতে আসেনি। এছাড়াও হোমকোয়ারেন্টিনে রয়েছে ১৪৪৫জন বলেও জানান তিনি।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button