দেশজুড়ে

নওগাঁয় ধান চাল সংগ্রহ কার্যক্রম শুরু


মোঃ সুইট হোসেন,নওগাঁ জেলা প্রতিনিধি : ‘শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর মহাদেবপুর উপজেলায় অভ্যন্তরীণ বোরো ধান চাল সংগ্রহ-২০২০ মৌসুমে সংগ্রহ কার্যক্রম এর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২টায় মহাদেবপুর সদর খাদ্য গুদামে উপজেলা প্রশাসন ও খাদ্য বিভাগের আয়োজনে মহাদেবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান হাবিব ভোদন।

এসময় উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ অরুন চন্দ্র রায়, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শওকত জামিল, মহাদেবপুর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস ছালাম, মহিষবাথান খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, মাতাজি হাট খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানা, উপজেলা যুবলীগের আহ্বায়ক এসএম রেজাউন নবী আনছারী বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

মহাদেবপুর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস ছালাম বলেন, চলতি মৌসুমে উপজেলার কৃষকদের কাছ থেকে এক হাজার ৪০ টাকা দরে তিন হাজার ৫’শ মেট্রিক টন ধান এবং মিলারদের কাছ থেকে ১৭ হাজার ১৯ মেট্রিক টন চাল সংগ্রহ করা হবে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button