বিকাল ৪:৪৩ বৃহস্পতিবার ১৭ই অক্টোবর, ২০১৯ ইং

আবরার হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি করা হবে : আইনমন্ত্রী

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : অক্টোবর ১১, ২০১৯ , ১২:০৩ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : দেশজুড়ে
পোস্টটি শেয়ার করুন

আইন,বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলা দ্রুত নিষ্পত্তির সব ব্যবস্থা করা হবে।তিনি বলেন, এই নৃশংস হত্যাকাণ্ডে যেই জড়িত থাকুক না কেন এবং তাদের পরিচয় যা-ই হোক না কেন সবাইকে বিচারের আওতায় আনা হবে এবং ন্যায়বিচারের মাধ্যমে এই মামলার বিচার শেষ করা হবে।

রোববার নোয়াখালীতে দশতলা বিশিষ্ট চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ সব কথা বলেন।তিনি আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রী ন্যায় বিচার প্রতিষ্ঠায় সব সময় আন্তরিক। তারই ধারাবাহিকতা সারা বাংলাদেশে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ভবন নির্মাণের উদ্যোগ নেয় সরকার। এতে করে ওইসব অঞ্চলের মানুষের মামলাগুলো আরো দ্রুত নিষ্পত্তি হবে।মন্ত্রী এসময় আলোচকদের উত্থাপিত সমস্যাগুলোর দ্রুত সমাধান ও হাতিয়ায় দ্রুত একটি আদালতের চকি বসানোর আশ্বাস দেন।এরআগে, মন্ত্রী আদালত ভবনের সামনে ফিতা কেটে পায়রা ও বেলুন উড়িয়ে এ ভবনের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে নোয়াখালী জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফরিদা খানম, আইন ও বিচার বিভাগের সচিব গোলাম সারওয়ার, যুগ্ম সচিব বিকাশ কুমার সাহা, চট্টগ্রাম গণপূর্ত বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলেহ উদ্দীন আহাম্মদ, নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস, জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনাম সেলিম, ঢাকা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ড. বশীর আহমেদ প্রমুখ।

Comments

comments