রাত ৮:৩০ শনিবার ১৯শে অক্টোবর, ২০১৯ ইং

শ্রীনগরে ষোলঘর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি ঘোষনা

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : অক্টোবর ১০, ২০১৯ , ২:১৭ অপরাহ্ণ
ক্যাটাগরি : ঢাকা
পোস্টটি শেয়ার করুন

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীগর উপজেলার ষোলঘর ইউনিনের ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি ষোষনা করা হয়েছে। গত ৯ অক্টোবর ২০১৯ বুধবার দুপুরে ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাজী মাহবুব আলম রুনু মিয়ার বাড়িতে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদের ও সাধারণ সম্পাদক মো. শাহ জালালের স্বাক্ষরিত এক চিঠিতে ৯ ওয়ার্ডের আওয়ামী লীগ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করা হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদের ও সাধারণ সম্পাদক মো. শাহ জালালের উপস্থিতিতে কমিটি ঘোষনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. তোফাজ্জল হোসেন। তিনি বলেন, জেলা আওয়ামী লীগের নির্দেশক্রমে নতুন এই কমিটি ঘোষনা করা হলো।

 

যাদের নাম ঘোষনা করা হয়েছে যথাক্রমে সভাপতি বিল্লাল হোসেন-সাধারণ সম্পাদক কফিলউদ্দিন (১নং-ওয়ার্ড), জহিরুল ইসলাম-আব্দুর রহমান (২নং-ওয়ার্ড), আব্দুল কাইয়ুম-সদেব ঘোষ (৩নং-ওয়ার্ড), মকবুল হোসেন-নজরুল দেওয়ান (৪নং-ওয়ার্ড), ওয়াহেদুল রহমান ভূইয়া- রাম প্রসাদ পাল (৫নং-ওয়ার্ড), হুমাযূন মেম্বার-শফি শেখে (৬নং-ওয়ার্ড), মো. মাসুদ-আমজাদ হোসেন (৭নং-ওয়ার্ড), দেলোয়ার হোসেন-তাজুল ইসলাম (৮নং-ওয়ার্ড) ও মো. সামসুদ্দিন-মো. ইউনুস (৯নং-ওয়ার্ড)।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ ডালু, ষোলঘর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আজিজুল ইসলাম, জেলা যুবলীগের সহ-সভাপতি স্বপন রায়, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল হক নিশাত সিকদার, ববি খান, স্বপন দাস, সাগর হোসেনসহ ওয়ার্ড কমিটির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।

Comments

comments