সকাল ১০:২০ বুধবার ১৩ই নভেম্বর, ২০১৯ ইং

শাহজালালে ১৯১০ পিস ইয়াবা উদ্ধার; আটক-১

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : অক্টোবর ৯, ২০১৯ , ৬:১২ অপরাহ্ণ
ক্যাটাগরি : ঢাকা
পোস্টটি শেয়ার করুন

এস,এম,মনির হোসেন জীবন ॥ ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক হাজার ৯১০ পিস ইয়াবাসহ ছিয়নমং তং ওরফে ছিকন চাকমা (১৮) নামে একজনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ (এপিবিএন)। জব্দকৃত ইয়াবার বাজার মূল্য সাড়ে ৯ লাখ টাকা। এঘটনায় আজ দুপুরে বিমানবন্দর থানায় মাদকদ্রকব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন শিমুল আজ বুধবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার সময় ছিয়নমং তং ওরফে ছিকন চাকমা (১৮) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বর্হিগামী রাস্তার ডানে গাড়িপার্কিং এর পশ্চিম-উত্তর কোনে বটগাছের নিচে সন্দেহজনক ঘোরাফেরা করছিলো। এ সময় উক্ত এলাকায় নিরাপত্তা ডিউটি করাকালে ধৃত আসামীর গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। এসময় সে পুলিশের উপস্থিতি দেখে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে তার পরিহিত প্যান্টের পকেট থেকে ১ হাজার নয়শত দশ পিস ইয়াবা পাওয়া যায়। আটক ছিয়নমং তং ওরফে ছিকন চাকমা কক্সবাজার জেলার টেকনাফ থানার হোয়াইকং লম্বাঘোনার মৃত উতিয়া তং এর পুত্র।

আলমগীর হোসেন শিমুল বলেন, বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলো ছিকন চাকমা । জব্দকৃত ইয়াবার বাজার মূল্য সাড়ে ৯ লাখ টাকা বলে জানা গেছে। জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে কক্সবাজারের টেকনাফের জনৈক তারেকের (২২) কাছ থেকে সে এই ইয়াবা সংগ্রহ করেছে। সে এই চালান মোবাইল নাম্বার ০১৯৬২৩৩২৬০০ নাম্বারের ব্যক্তির কাছে পৌছে দেয়ার কথা ছিলো। এঘটনায় আজ বুধবার দুপুরে বিমানবন্দর থানায় মাদকদ্রকব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ধৃত মাদক ব্যবসায়ী ছিকন চাকমাকে জিঞ্জাসাবাদ শেষে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে।

Comments

comments