দেশজুড়ে

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা হাসপাতালের বাবুর্চি সহ ২ জন করোনায় আক্রান্ত


মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি : মানিকগঞ্জের সাটুরিয়ায় গত ২৪ ঘন্টায় উপজেলা হাসপাতালের বাবুর্চিসহ ২ জন করেনা রোগী সনাক্ত হয়েছে। এ নিয়ে সাটুরিয়া উপজেলায় ৪ জন করোনা রোগী সনাক্ত হল। বৃহস্পতিবার দুপুরে বিষয়টি সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. মামুন উর রশিদ নিশ্চিত করেছেন।

করোনা রোগে আক্রান্তরা হলেন, একজন সাটুরিয়া হাসপাতালের বাবুর্চি তার বাড়ি দড়গ্রাম ইউনিয়নের সাফুল্লি গ্রামে এবং অপরজন একই ইউনিয়নের পশ্চিম কুষ্টিয়া গ্রামের।

সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম বলেন, বাবুর্চি কয়েকদিন ধরে ঠান্ডা,জ্বর, শ্বাসকষ্টে ভোগছিলেন। অপরজন দুই দিন আগে ঢাকার মোহাম্মদপুর থেকে করেনা উপসর্গ নিয়ে নিজ বাড়িতে আসেন। দুজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বুধবার সাভার পাঠানো হয়। বৃহস্পতিবার দুপুরে তাদের দুজনের করোনা পজিটিভ আসে।

রোগীদের খাবার বিতরণ কিংবা অন্য কোন সময় সাটুরিয়া হাসাপাতালের বাবুর্চি করোনায় আক্রান্ত হতে পারে ধারানা করা হচ্ছে। বাবুর্চিকে সাটুরিয়া হাসপতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে।

সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. মামুন উর রশিদ বলেন, পশ্চিম কুষ্টিয়া গ্রামের করেনা রোগীকে তার নিজ বাড়িতেই চিকিৎসা দেওয়া হবে। তার বাড়িসহ বাবুর্চি বাড়িও লক ডাউন করা হয়েছে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button