ধামরাইয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সুধীর চৌধুরীর প্রচারণা অফিস উদ্বোধন

0
131

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলার আসন্ন উপজেলা পরিষদের নির্বাচন ১১ মে অনুষ্ঠিত হবে। এ’নির্বাচনে উপজেলা পরিষদের প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করার জন্য সমগ্র ধামরাই উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করে চলেছেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্ট্রান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য, ঐতিহ্যবাহী সাড়ে চারশত বছরের সুপ্রাচীন ধর্মীয় প্রতিষ্ঠান শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতি শিল্পপতি শ্রী সুধীর চৌধুরী।

এরই ধারাবাহিকতায় উপজেলা পরিষদের নির্বাচনী প্রচারণা পরিচালনা করার জন্য উপজেলার কুশুরা ইউনিয়নে বৈন্না বাজার পানকাত্তা এলাকায় প্রচারণা অফিস উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে কুশুরা ইউনিয়নের বৈন্যা বাজার পানকাত্তা এলাকায় নির্বাচনী অফিস উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি অতিথি ঢাকা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এনামুল হক আইয়ুব ।

এ’সময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ অ্যাডভোকেট হরিপদ সরকার,ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শ্রী জীবন সরকার,ক্ষিতিশ রায়,নারায়ণ সরকার সহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সহ এতদ্ অঞ্চলের বিভিন্ন শ্রেনী পেশার লোকজন।

এ’সময় প্রচারণা অফিস উদ্বোধক অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা এনামুল হক আইয়ুব বলেন ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী শ্রী সুধীর চৌধুরী একজন সাদা মনের স্বচ্ছ মানুষ।তাকে আমি দীর্ঘ দিন যাবত চিনি,তিনি ভদ্র নম্র শিক্ষিত লোক।তিনি নির্বাচিত হলে ধামরাই উপজেলার উন্নয়নে ব্যাপক অবদান রাখতে পারবেন।আমি তার সফলতা কামনা করছি।

আসন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী শ্রী সুধীর চৌধুরী বলেন আমি আপনাদের সন্তান,ভাই হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করতে ইচ্ছুক। আপনারা সবাই আমার দোয়া – আশীর্বাদ ও সার্বিক সহযোগিতা করবেন আমি যাতে আপনাদের সেবা করতে পারি।আমি আপনাদের কথা দিচ্ছি ধামরাই উপজেলার বেকার সমস্যার সমাধান কল্পে পাঁচ হাজার লোকের চাকুরির ব্যবস্হার জন্য সর্বাত্মক চেষ্টা করব।

এ’বিষয়ে বিভিন্ন মিল ইন্ডাস্ট্রিজের মালিকদের সাথে কথা বলেছি।আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করুন আমি মানণীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমদ এমপি মহোদয়ের সার্বিক নির্দেশ ক্রমে তাকে সাথে নিয়ে আপনাদের আধুনিক মডেল স্মার্ট উপজেলা হিসেবে ধামরাই উপজেলা গড়ে তুলব।