বিকাল ৪:৫৭ বৃহস্পতিবার ১৭ই অক্টোবর, ২০১৯ ইং

মির্জাপুরে জাতীয় মহাসড়ক প্রশস্থকরণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : অক্টোবর ৯, ২০১৯ , ২:৫৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : ঢাকা
পোস্টটি শেয়ার করুন

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টারঃ টাঙ্গাইলের মির্জাপুর শহর অংশ (এন-৪০৩) জাতীয় মহাসড়ক ফুটপাতসহ প্রশস্থকরণ ও দেওলী ব্রিজ এপ্রোচ ইন্টার সেকশন কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে পৌর সদরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এ ভিত্তিপ্রস্তরের শুভ উদ্বোধন করেন, সাংসদ মো. একাব্বর হোসেন। উদ্বোধন শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত আলোচনা সভায় টাঙ্গাইল সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আমিনুল এহসান এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাংসদ মো. একাব্বর হোসেন।

পৌর মেয়র সাহাদৎ হোসেন সুমন, উপজেলা সহকারি কমিশনার ভূমি মো. মঈনুল হক, থানা অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম, সাবেক ভাইস চেয়ারম্যান সরকার হিতেশ চন্দ্র পুলক, যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানটিতে সঞ্চালনা করেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, টাঙ্গাইল সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মো. ইমরান ফারহান, উপ-সহকারি প্রকৌশলী এনামুল কবির, মির্জাপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সালাহ্ উদ্দিন আহম্মেদ, উপজেলা বিআরডিবির ভাইস চেয়ারম্যান আবিদ হোসেন শান্ত, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজী আবুল হোসেন, পৌর আ.লীগের সভাপতি ফরহাদ উদ্দিন আছু।

উল্লেখ্য যে, মহাসড়কের মির্জাপুর অংশ ৪ কিলোমিটার দুই পার্শ্বে ৩ ফুট করে এবং ফুটপাত ৭২১ মিটার করে ১৪৪২ মিটার প্রশস্থ করা হবে। যার (মির্জাপুর শহর অংশ এন-৪০৩) জাতীয় মহাসড়ক ফুটপাতসহ প্রশস্থকরণের চুক্তিমূল্য ধরা হয়েছে ৭ কোটি ১৫ লক্ষ টাকা এবং দেওলী ব্রিজ এপ্রোচে ইন্টার সেকশনের ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৯৬ লক্ষ টাকা। মহাসড়ক প্রশস্থকরণ ও ব্রিজ এপ্রোচে ইন্টার সেকশন তৈরিতে সর্বমোট ১০ কোটি ১১ লক্ষ টাকা ব্যয় হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট সুত্র।

Comments

comments