সুনামগঞ্জে মাস্ক পরিধান না করায় ভ্রাম্যমান আদালতের জরিমানা ও মাস্ক বিতরণ

0
66

কামাল হোসেন, সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলায় বিভিন্ন প্রতিষ্ঠানকে মাস্ক পরিধান না করায় ভ্রাম্যমান আদালতের জরিমানা করাসহ জন মানুষের মাস্ক বিতরণ করা হয়েছে।

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মাস্ক পরিধানের কোন বিকল্প নেই। সে লক্ষ্যে লক্ষ্য আজ ১২ আগস্ট বুধবার বিকেলে ও সন্ধ্যায় সুনামগঞ্জ সদর ও জাউয়া বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৯টি মামলায় ৩০ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেন। সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ এর নির্দেশে জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আসিফ আল জিনাত জাউয়া বাজার এলাকায় মাস্ক পরিধান না করায় ও স্বাস্থ্যবিধি মেনে না চলায় বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১১টি মামলায় ২৫ হাজার টাকা অর্থচেততারদন্ড প্রদান করেন।

 

এছাড়াও জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: সম্রাট হোসেন, জহিরুল আলম এবং মো: রিফাতুল হক সুনামগঞ্জ পৌর এলাকার বিভিন্ন স্থানে মাস্ক পরিধান না করায় ও স্বাস্থ্যবিধি মেনে না চলায় বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে ভ্রাম্যমান আদালত পরিচালনার করে ৮টি মামলায় ৫ হাজার ৫০০ টাকা অর্থদন্ড প্রদান করেন। এছাড়া এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ জেলা ম্যাজিস্ট্রেট এর নির্দেশে জন মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন।