রাত ৯:১৫ শনিবার ১৯শে অক্টোবর, ২০১৯ ইং

নেতার মাথায় পিস্তল ঠেকানোর পরই আটক ঢাবি ছাত্রলীগের দুইজন

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : অক্টোবর ৮, ২০১৯ , ১০:৪৫ অপরাহ্ণ
ক্যাটাগরি : ক্যাম্পাস
পোস্টটি শেয়ার করুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের এক নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকির পরই সংগঠনটির দুই নেতা আটক হয়েছেন।আটকরা হলেন হাজী মুহম্মদ মুহসীন হল শাখা ছাত্রলীগের উপ-ক্রীড়া সম্পাদক হাসিবুর রহমান তুষার ও হল শাখা ছাত্রলীগের উপ-অর্থ সম্পাদক আবু বকর আলিফ।তাদের আটকের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী।

বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্র জানায়, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাজী মুহম্মদ মুহসীন হলের ছাত্রলীগের ছাত্রবৃত্তিবিষয়ক সম্পাদক মো. রিয়াজ ফরাজিকে ডেকে নিয়ে মাথায় অস্ত্র ঠেকিয়ে তাকে হত্যার হুমকি দেন তুষার ও আলিফ।

এ ঘটনার কিছুক্ষণের মধ্যে বিষয়টি জানতে পেরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়ে মুহসীন হলে অভিযানে যায় বিশ্ববিদ্যালয় প্রশাসন।এ সময় পিস্তল, ইয়াবা ও লাঠিসোটাসহ ছাত্রলীগ নেতা তুষার ও আলিফকে আটক করা হয়।পরে মুহসীন হলের ১২১ নম্বর কক্ষটি সিলগালা করা হয়। যেখানে তুষার ও আলিফ থাকতেন। তাদেরকে শাহবাগ থানায় সোপর্দ করা হয়েছে জানিয়েছে ঢাবি প্রশাসন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী বলেন, বিশ্বস্ত সূত্রে খবর পেয়ে হলে অভিযান চালিয়ে দুজনকে অস্ত্রসহ আটক করা হয়েছে। তথ্য পেলে সব হলে অভিযান চালানো হবে।

Comments

comments