দেশজুড়ে

যশোরের বাগআঁচড়ার সবার প্রিয় শিক্ষক গোলাম হোসেন মারা গেছেন


নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধিঃ যশোরের বাগআঁচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক সবার প্রিয় সর্বজনীন স্বীকৃত মিশুক ব্যক্তিত্ব গোলাম হোসেন স্যার আর নেই।সবাইকে কাঁদিয়ে পাড়ি দিয়েছেন না ফেরার দেশে।(ইন্না….রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি ২ মেয়ে ৩ ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

নিহত স্যার গোলাম হোসেনের ছোট পুত্র ডাঃ এবিএম আক্তার মারুফ(এমবিবিএস) বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার( ১৪/০৫/২০২০) ফজরের নামাজের পর বাগআঁচড়াস্হ নিজস্ব বাসভবনে তিনি ইন্তেকাল করিয়াছে।

বাগআঁচড়া বাজার বড় জামে মসজিদে তাঁর প্রথম জানাজা জোহর নামাজ বাদ অনুষ্ঠিত হয়েছে। পরে তাঁর ২য় জানাজা পৈতৃক বাড়ি ৭ মাইল মোল্লা পাড়া জামে মসজিদে অনুষ্ঠিত হইবে এবং সেখানে পারিবারিক কবরস্থানে দাফন করা হইবে।তিনি তার পিতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।তার অগনিত শ্রদ্ধা ও ভালোবাসার হাজারো মানুষ এক নজর দেখার জন্য ভীড় জমতে দেখা গেছে।সকলের বুকফাটা আর্তনাদে এলাকার আকাশ বাতাস ভারী হয়ে উঠেছিল।

মরহুম গোলাম হোসেন স্যারের অকাল মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের গভীর সমবেদনা এবং তার আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন শার্শার বাগআঁচড়া উনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল,যুগ্ম সাধারন সম্পদক ডাঃ সাখাওয়াত হোসেন,ইউনিয়নন যুবলীগের সাধারন সম্পাদক ইকবাল হাসান তুতুল,বেত্রাবতী নিউজ ২৪ এর উপদেষ্টা মন্ডলীর সদস্য কামরুল হাসান শামীম সহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button