দেশজুড়ে

টাঙ্গাইলে নিখোঁজের ছয়দিন পর কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার


আশিকুর রহমান,টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে নিখোঁজের ছয়দিন পর নদী থেকে আব্দুল্লাহ আল মামুন আশিক (১৮) নামে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি শহরের কাগমারা এলাকার বাসিন্দা ও পুলিশে কর্মরত রাশেদুল ইসলামের ছেলে এবং শহরের মেজর জেনারেল মাহমুদুল হাসান আদর্শ মহাবিদ্যালয়ের ইন্টার প্রথম বর্ষের ছাত্র। মঙ্গলবার বিকেল বাড়ি পাশে লৌহজং নদীতে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আশিকের বাবা রাশেদুল ইসলাম পুলিশের ঢাকা রেঞ্জ রিজার্ভ ফোর্সে কর্মরত। তিনি জানান, কয়েক মাস আগে থেকে প্রতিবেশি এক মেয়ের সাথে তার ছেলে আশিকের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। আশিক ওই মেয়ের সাথে কথা বলার জন্য তাকে একটি মোবাইল ফোন সেট উপহার দেয়। মেয়ের বড় ভাই বিষয়টি জানার পর আশিককে মোবাইল ফোন ফেরত নিতে তাদের বাসায় ডাকেন। আশিক গত ৩০ এপ্রিল বৃহস্পতিবার রাত আটটার দিকে ওই মেয়ের বাসায় মোবাইল ফোন সেট আনতে যায়। তারপর আর বাড়িতে ফিরে আসেনি।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, নিখোঁজ আশিকের মরদেহ বাড়ির পাশে লৌহজং নদী থেকে উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হযেছে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button