ফিচার

তবে কী ছাতা ধরাতেই কাল হলো!

অবৈধ ক্যাসিনো পরিচালনার দায়ে আটক ও পরে বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটকে মাদক, অস্ত্র ও প্রাণীর চামড়া রাখার দায়ে পৃথকভাবে ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। এরই আগে ক্যাসিনো কাণ্ডে কারাগারে গেছেন বিসিবির প্রভাবশালী পরিচালক লোকমান হোসেন ভূঁইয়া।

এই দুইজনের আটকের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে তাদের পুরনো কিছু ছবি। লোকমানের ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যাচ্ছে, কোনো একটি সমাবেশে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মাথার ওপর ছাতা ধরে আছেন লোকমান। আর খালেদা জিয়ার সামনে পেছনে বসে আছেন সাদেক হোসেন খোকাসহ দলটির সিনিয়র নেতারা। লোকমানের এই ছবিটি নিয়ে যখন সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল আলোচনা-সমালোচনা হচ্ছে তখন ভাইরাল হয়েছে ইসমাইল চৌধুরী সম্রাটের একটি ছবি।

ছবিটিতে দেখা যাচ্ছে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুকের মাথায় ছাতা ধরে আছেন সম্রাট। এই দুই ছবিকে এক করে ফেসবুকে পোস্ট দিচ্ছেন নেটিজেনরা। এই ছাতা ধরা নিয়ে মন্তব্য পরে দু’সময়ে দুজনের ধরা দুটি ছাতার মাঝে ক্ষমতার অপব্যবহারের প্রতীকী চিত্রই যেন খুঁজে পেয়েছে মানুষ। নেটিজেনদের মন্তব্য দেখে প্রশ্ন জাগতেই পারে, তবে কী ছাতা ধরাতেই কাল হলো!

Comments

comments