বিকাল ৪:২৩ বৃহস্পতিবার ১৭ই অক্টোবর, ২০১৯ ইং

কাউনিয়া জংশনে ট্রেন দূর্ঘটনায় নিহত ঠাকুরগাঁওয়ের আপেল এর পরিবারকে আর্থিক অনুদান

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : অক্টোবর ৭, ২০১৯ , ১২:২০ অপরাহ্ণ
ক্যাটাগরি : রংপুর
পোস্টটি শেয়ার করুন

ফরিদুল ইসলাম (রঞ্জু), ঠাকুরগাঁও:  রংপুরের কাউনিয়ায় রেল দুর্ঘটানয় নিহত আপেল মাহমুদের পরিবারকে আর্থিক সাহায্য প্রদান করতে ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে নিহতের গ্রামের বাড়িতে সরেজমিনে উপস্থিত হন রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন। রবিবার বিকালে নিহত আপেল মাহামুদের গ্রামের বাড়ি ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া ইউনিয়নের ঘনি মহেষপুরের বারঘরিয়ায় আসেন তিনি। এ সময় রেলমন্ত্রী নিহত আপেল মাহমুদের বাবা ও মায়ের হাতে নগদ এক লক্ষ টাকা তুলে দেন।

আর্থিক অনুদান প্রদানকালে রেলমন্ত্রী সুজন বলেন, মৃত্যু একটি অপূরনীয় ক্ষতি। অর্থ দিয়ে সে ক্ষতিপূরণ হয়না। আমি শুধু আপেলের পরিবারের সাথে আপেলকে হারানোর বেদনা ভাগাভাগি করতে এসেছি এবং তাদের পরিবারের একজন হয়ে শরীক হতে এসেছি।এসময় তিনি সিলেটের একটি ট্রেন দুর্ঘটনার কথা উল্লেখ করে বলেন,আমরা সে সকল নিহতের পরিবারকেও এক লক্ষ টাকা করে দিয়েছি।

তিনি আরও বলেন, এ ধরনের দুর্ঘটনার বিষয়ে আমরা কঠোর ব্যবস্থা নিয়েছি।দায়িত্বরত কর্মকর্তাগণকে বরখাস্ত করেছি। আর যাতে এ ধরনের দুর্ঘটনা না ঘটে সে জন্য আমরা ব্যবস্থা গ্রহণ করবো।এ সময় জেলার অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারন সম্পাদক আ.ফ.ম গোলাম ফারুক রুবেল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো,রুহিয়া থানা আওয়ামী লীগের সভাপতি পার্থ সারথী সেন, সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু সহ রেল মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,গত ৩ অক্টোবর রংপুরের কাউনিয়ায় একটি ইঞ্জিন ঘোরানোর সময় যাত্রীবাহী বগিকে ধাক্কা দিলে আপেল মাহমুদ (২২) নামের একজন ঘটনাস্থলেই নিহত হন। এ সময় আরও অনেকেই আহত হন।

Comments

comments