বিকাল ৪:১১ বৃহস্পতিবার ১৭ই অক্টোবর, ২০১৯ ইং

বালিয়াডাঙ্গীতে সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : অক্টোবর ৬, ২০১৯ , ১১:০৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : রংপুর
পোস্টটি শেয়ার করুন

মোঃ জাহাঙ্গীর আলম, বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি: বালিয়াডাঙ্গী উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা আইন শৃঙ্খলা কমিটি এবং উপজেলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির মাসিক সভা প্রতি মাসের ন্যায় অনুষ্ঠিত হয়েছে।

বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. খায়রুল আলম সুমন এর সভাপতিত্বে রোববার সকাল ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আলী আসলাম জুয়েল।

সভায় সভাপতি গত সেপ্টেম্বর, ১৯ মাসের সভার কার্যবিবরণী উপস্থাপন পূর্বক আইন শৃঙ্খলার উন্নয়ন, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে ব্যাপক আলোচনা করেন। এ সময় তিনি গত মাসের কার্যবিবরণী ও রেজুলেশন সবার হাতে তুলে দেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মোহাম্মদ আলী তার বক্তব্যে বলেন উপজেলায় আগের তুলনায় আইন শৃঙ্খলার উন্নতি হয়েছে। ইচ্ছে থাকলেই সবকিছু করা সম্ভবন। মাদকের প্রভাব প্রতিনিয়ত যে হারে বাড়ছে তাতে করে এলাকার যুব সমাজ ধ্বংসের দিকে পতিত হচ্ছে। অচিরেরই এলাকায় মাদক নির্মূলের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য আইন শৃঙ্খলা বাহিনীকে অনুরোধ করেন। উপজেলার সীমান্তে যে সকল রাস্তা এখনো কাঁচা রয়েছে সেগুলো পাকা করার জোর দাবী জানান। বালিয়াডাঙ্গী চৌরাস্তায় যানজট নিরসনে খুব দ্রুত চৌরাস্তায় অবৈধভাবে অবস্থানরত দোকানপাট তুলে দেওয়ার আহবান জানান এবং শ্রমিক পরিবহন যাতে করে চৌরাস্তা মোড়ে গাড়ী থামিতে চাঁদা না তুলে প্রয়োজনে ফাঁকা জায়গায় গিয়ে চাঁদা উত্তোলন করে।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার আলী তার বক্তব্যে বলেন, বালিয়াডাঙ্গী চৌরাস্তায় যানযট নিরসনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে এবং অটো ইজি বাইক অতিরিক্ত লাইট ব্যবহার করার কারণে রাস্তায় চলাচলে দূর্ঘটনা ঘটে সেগুলোর ব্যবস্থা গ্রহণের জন্য আইন শৃঙ্খলা বাহিনীকে পদক্ষেপ নেওয়ার অনুরোধ জানান।

থানা কর্মকর্তা ইনচার্জ মোসাব্বেরুল হক বলেন, এলাকার চোরাকারবারী, মাদক নির্মূল ও সন্ত্রাস দমনে আমরা বদ্ধ পরিকর। যে কোন মুহুর্তে কোথাও সমস্যা দেখা দিলে আমাদের মোবাইলে অভিযোগ করলেই আমরা সেখানে পৌছে যাব। তিনি আরও বলেন তিন প্রতিষ্ঠানে একই দিনে চুরির বিষয়ে তদন্ত চলছে আমরা খুব দ্রুত আসামীদের ধরতে সক্ষম হব।

১নং পাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান জিল্লুর রহমান, ২নং চাড়োল দিলিপ কুমার চ্যাটার্জী, ৩নং ধনতলা নুপুর কুমার চ্যাটার্জী, ৪নং বড়পলাশবাড়ী আমিনুল ইসলাম, ৫নং দুওসুও আবদুল সালাম, ৬নং ভানোর আবদুল ওয়াহাব সরকার, ৭নং আমজানখোর আকালু (ডোঙ্গা)। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ তাদের এলাকার অবস্থান সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন,

এসময় উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ বক্তব্য রাখেন।

Comments

comments