বিপদে যে ব্যক্তি বন্ধুত্বের হাত বাড়িয়ে দেয় সেই প্রকৃত বন্ধু: এমপি গোপাল

0
110

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সুসময়ে চারপাশে মৌমাছির মত অনেককে দেখা যায়। কিন্তু করোনা দুর্যোগ প্রমান করলো কে প্রকৃত বন্ধু। কথায় আছে, বিপদে যে ব্যক্তি বন্ধুত্বের হাত বাড়িয়ে দেয় সেই প্রকৃত বন্ধু। আমি আপনাদেরই সন্তান। আপনারা যে ভাবে বন্ধুত্ব দেখিয়ে আমাকে এমপি নির্বাচিত করেছেন। তেমনি বর্তমান প্রাণঘাতী করোনা দুর্যোগে আপনাদের পাশে থাকা আমার দায়িত্ব। আমি এভাবেই আপনাদের যে কোন বিপদে আপদে প্রকৃত বন্ধু হয়েই থাকবো।

করোনা দুর্যোগ মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় কর্মহীন মানুষদের খাদ্য প্রদান করে আসছি। অযথা ঘোরাফেরা না করে বাড়িতে থাকুন। জরুরী প্রয়োজনে বাহিরে বের হলে সামাজিক দুরত্ব বজায় রাখুন। একমাত্র সচেতনার মাধ্যমে করোনা জয় করা সম্ভব।

১৪ মে ২০২০ বৃহস্পতিবার বীরগঞ্জ উপজেলার পাল্টাপুর ইউনিয়নে ৪শ কর্মহীন মানুষদের মাঝে শাড়ি, লুঙ্গি ও খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।