রাত ১১:৪০ সোমবার ২১শে অক্টোবর, ২০১৯ ইং

শিগগিরই দেশে আরেকটি সংসদ নির্বাচন হবে : রেজা কিবরিয়া

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : অক্টোবর ৫, ২০১৯ , ১২:১২ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : মুক্তমত
পোস্টটি শেয়ার করুন

ঢাকা : শিগগিরই দেশে আরেকটি সংসদ নির্বাচন হবে বলে মন্তব্য করেছেন গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া। তিনি বলেন, ‘সরকার বুঝতে পেরেছে যে তারা দেশ পরিচালনায় সব ক্ষেত্রে ব্যর্থ হয়েছে। জনগণ তাদের সহ্য করতে পারছে না। এখন তাদের চলে যাওয়ার সময় এসেছে।’শুক্রবার হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় গ্রামবাসীদের সাথে এক সংক্ষিপ্ত মতবিনিময়ে তিনি এসব কথা বলেন।

দেশের হাজার কোটি টাকা বিদেশে পাচারকারী ও ঋণখেলাপিদের বিচারের আওতায় আনা হলে জনগণ খুশি হবে উল্লেখ করে ঐক্যফ্রন্টের এ নেতা বলেন, ‘সরকার গদি ছাড়ার আগে চতুর্থ ও পঞ্চম সারির লুটেরাদের ধরে জনগণকে বোকা বানানোর চেষ্টা করছে। আসল অর্থ ও সম্পদ লুটেরাদের গ্রেপ্তার না করে তাদের চ্যালার চ্যাল্যাদের ধরে সরকার বাহবা নেয়ার চেষ্টা করছে।’

ঐক্যফ্রন্ট এ ‘অবৈধ’ সরকারের বিরুদ্ধে দেশে-বিদেশে কথা বলছে জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগকে জনগণ পছন্দ করছে না। ইতিমধ্যে তারা ঘৃণিত দল হিসেবে পরিচিতি লাভ করেছে। রেজা কিবরিয়া দাবি করেন, সরকার পরিবর্তন হবে। দেশে নতুন হাওয়া বইতে শুরু করেছে।

সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার ছেলে আরও বলেন, ‘১৫ বছরেও বাবার হত্যার বিচার পায়নি আমাদের পরিবার। আমার মা আসমা কিবরিয়া ক্যান্সার আক্রান্ত হয়েও এ বিচার দেখে যেতে চেয়েছিলেন, কিন্তু পারেননি।’

জনগণ রাতের আধারে ভোট চুরি করে রাষ্ট্র পরিচালনার গণতন্ত্র চায় না উল্লেখ করে তিনি বলেন, সরকারের বিরুদ্ধে কোনো কিছু বললে গ্রেপ্তার করা হচ্ছে। সরকার যেখানে জনগণকে ভয় পাওয়ার কথা সেখানে জনগণই সরকারকে ভয় পাচ্ছে।

Comments

comments