অপরাধ ও দুর্নীতি

প্রবাসীর স্ত্রীর সঙ্গে পুলিশের পরকীয়া, আপত্তিকর অবস্থায় আটক

স্বামী বিদেশ। বাড়িতে সুন্দরী স্ত্রী। তার দিকে নজর পড়ে এক যুবকের। তিনি পুলিশের একজন কনস্টেবল। কারণে-অকারণে দেখা সাক্ষাত করেন প্রবাসীর স্ত্রীর সঙ্গে। তারপর গড়ে উঠে প্রেমের সম্পর্ক। রাত-বিরাতে প্রবাসীর স্ত্রীর ঘরে আসা-যাওয়া করেন ওই কনস্টেবল। তাদের পরকীয়া প্রেমের বিষয়টি জানাজানি হয়ে যায় আশপাশের লোকজনের মধ্যে।শেষ পর্যন্ত প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছেন এই পুলিশ কনস্টেবল। তার নাম ফিরোজ হোসেন।

ঘটনাটি ঘটেছে সোমবার রাতে পাবনার চাটমোহর পৌর শহরের দোলং মহল্লা এলাকায়।এলাকাবাসীর কাছে আটকের পর রাতেই ওই পুলিশ কনস্টেবলকে পাবনা পুলিশলাইনে ক্লোজড করা হয়েছে। ফিরোজ হোসেন পুলিশ কনস্টেবল হিসেবে চাটমোহর থানায় কর্মরত ছিলেন। স্থানীয়রা জানান, সেই সুবাধে ওই এলাকার মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। সোমবার রাত সাড়ে ৮টার দিকে ফিরোজ হোসেন প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকেন।

বিষয়টি টের পেয়ে স্থানীয়রা ওই নারীসহ ফিরোজকে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে খবর দেন।খবর পেয়ে সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন ঘটনাস্থলে গিয়ে ফিরোজ হোসেনকে উদ্ধার করেন।চাটমোহর থানার ওসি শেখ নাসির উদ্দিন বলেন, রাতেই কনস্টেবল ফিরোজকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। তার বিরুদ্ধে পুলিশ অ্যাক্ট অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

Comments

comments