মাস্ক পরা নিয়ে পুলিশের সঙ্গে বিতর্কে জাদেজার স্ত্রী

0
92

অক্রিকেটীয় এক বিতর্কের কারণে ফের নেতিবাচকভাবে আলোচনায় এসেছেন ক্রিকেটার রবিন্দ্র জাদেজা ও তার স্ত্রী রিভাবা। রাস্তায় বেরিয়ে মাস্ক না পরা নিয়ে পুলিশের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন জাদেজার স্ত্রী।

করোনাকালের এই সময়টা ভারত সরকার ঘরের বাইরে সবার জন্য মাস্ক পরার নিয়ম চালু করেছে। মঙ্গলবার গুজরাটের রাস্তায় গাড়ি নিয়ে বেরিয়ে ছিলেন ভারতীয় ক্রিকেট দলের তারকা রবিন্দ্র জাদেজা। গাড়ি ড্রাইভ করছিলেন তিনিই। পাশে ছিলেন স্ত্রী রিভাবা সোলাঙ্কি। নগরীর কিশানপাড়া চকের কাছে চেকপোস্টে পুলিশ তাদের গাড়ি থামায়। দেখা গেল জাদেজা মাস্ক পরে আছেন। তার স্ত্রী রিভাবার মুখে মাস্ক নেই। পুলিশ কনস্টেবল সোনাল গোসাই প্রশ্ন করেন- ‘আপনি মাস্ক ছাড়া কেন?’

গাড়ির ভেতর থেকে জাদেজার স্ত্রীর রিভাবার জবাবটা সুখকর কিছু ছিল না। এই নিয়ে রিভাবা সোলাঙ্কি এবং কনস্টেবল গোসাইয়ের মধ্যে কিছু উত্তপ্ত বাক্য বিনিময় হয়।

গুজরাটের ডেপুটি পুলিশ কমিশনার (ডিসিপি) মনোহর সিং জাদেজা জানান- ‘প্রাথমিক তদন্ত জানাচ্ছে মাস্ক না পরা নিয়ে উভয় পক্ষের মধ্যে একটা তর্ক-বিতর্ক চলেছিল।’

এই তর্ক-বিতর্কের পর পুলিশ কনস্টেবল সোনাল গোসাই জানান- তিনি শারীরিকভাবে অসুস্থবোধ করছেন। তাকে সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে নেওয়া হয়। তবে আধঘণ্টার মধ্যেই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। তিনি এখন সুস্থ। পুলিশ জানিয়েছে- এই ঘটনা নিয়ে থানায় কোনো রিপোর্ট হয়নি।

উল্লেখ্য জাদেজার স্ত্রী রিভাবা সোলাঙ্কি গুজরাট বিজেপি’র সদস্য।