শ্রীনগরে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী এম মাহবুব উল্লাহ্ কিসমতের কম্বল বিতরণ

0
35

আরিফুল ইসলাম শ্যামল: মুন্সীগঞ্জের শ্রীনগরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও মুন্সীগঞ্জ জেলা পরিষদের সদস্য ও কোলাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম মাহবুব উল্লাহ্ বিসমত নিজ অর্থায়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন।

বুধবার বিকালে উপজেলার তন্তর ইউনিয়ন পরিষদে তিনি উপস্থিত হয়ে প্রায় সাড়ে ৩ শতাধিক কম্বল বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন তন্তর ইউপি চেয়ারম্যান মো. আলী আকবর, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ক্রীড়া সম্পাদক মো. নিজাম উদ্দিন চৌধুরী পারভেছ, স্থানীয় ইউপি সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় এম মাহবুব উল্লাহ্ কিসমত এক শুভেচ্ছা বক্তব্যে বলেন, প্রতি বছরের ন্যায় এবারও কম্বল বিতরণের করছি। এই কর্যক্রমের মাধ্যমে শীতার্ত মানুষের পাশে থাকার চেষ্টা করছি। সেবামূলক কাজে সকলের পাশে থাকলে আল্লাহ্ খুশি হন। এরই ধারাবাহিকতায় মানবসেবার লক্ষ্যে কাজ করছি। এই ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ্। তিনি আসন্ন শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন।

জানা গেছে, এদিন এম মাহবুব উল্লাহ্ কিসমত উপজেলার বাড়ৈখালী ও শ্যামসিদ্ধি ইউনিয়ন পরিষদে কম্বল বিতরণ করেন। তিনি এই কর্যক্রমের আওতায় ব্যক্তিগত অর্থায়নে ১৪টি ইউনিয়নে মোট সাড়ে ৬ হাজার কম্বল বিতরণ করেন।