শুভ জন্মাষ্টমীতে মোঃআজিজুল হুদা চৌধুরী সুমনের বাণী

0
245

শ্রীকৃষ্ণের শুভ জন্মদিন “জন্মাষ্টমী” উপলক্ষে সনাতন ধর্মাবলম্বী হিন্দু সাম্প্রদায়ের প্রতি আন্তরিক প্রীতি, শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন বলেন শ্রীকৃষ্ণের জন্মদিনের সকল আয়োজন সফল, সুন্দর ও আনন্দঘন হোক এই প্রত্যাশা করছি। জন্মাষ্টমীর এই শুভলগ্নে আমি বিশ্ব শান্তি, সংহতি ও ভ্রাতৃত্ব কামনা করছি। আশা করছি, আগামী দিনে বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি ও সৌহার্দ আরো সুদৃঢ় হবে।

আমরা বিশ্বাস করি, পৃথিবীর সকল ধর্মই সাম্য, মানবতা, ভ্রাতৃত্ব আর ভালোবাসার কথা বলেছে। বাংলাদেশের শান্তিপ্রিয় মানুষ সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য দৃঢ়ভাবে রক্ষা করবে।

সনাতন ধর্মের অত্যান্ত গুরুত্বপূর্ণ জন্মাষ্টমীতে আমি স্মরণ করছি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ-কে। তাঁর দেশ পরিচালনার সময়ে ১৯৮৯ সাল থেকেই জন্মাষ্টমীর আনন্দ শোভাযাত্রা আধুনিক, দৃষ্টিনন্দন ও জাকজমকপূর্ণ আয়োজনে ঢাকায় বের হয়।
পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ-ই অনুধাবন করেছিলেন হিন্দু ধর্মাবলম্বীদের উৎসব মূখর জন্মাষ্টমীতে সরকারি ছুটির বিষয়টি। তাই শ্রীকৃষ্ণের জন্মদিনের উৎসব ও আরাধনা নির্বিঘ্ন করতে জন্মাষ্টমীর দিনটিতে সরকারি ছুটি ঘোষণা করেন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। এছাড়া নগদ ২ কোটি টাকা বরাদ্দ দিয়ে হিন্দু কল্যাণ ট্রাষ্ট প্রতিষ্ঠা করেছিলেন আমাদের প্রিয় নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ।

সনাতন ধর্মাবলম্বীদের সামনে এবার জন্মাষ্টমী এসেছে ভয়াল মহামারি করোনাকালে। তাই প্রতিটি আয়োজন যেন সামাজিক ও শারিরিক দূরত্ব বজায় রেখে উদযাপিত হয়। স্বাস্থ্যবিধি মেনেই যেন সবাই ধর্মীয় বিধি বিধান অনুসরণ করেন।

শুভ জন্মাষ্টমী উপলক্ষ্যে দেশবাসীর সুখ, শান্তি ও কল্যাণ কামনা করছি।