ধামরাই এ তিন হাজার পরিবারের মাঝে  বেনজীর আহমদ এমপি’র খাদ্য বিতরণ

0
105

রনজিত কুমার পাল ( বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: আজ বৃহস্পতিবার (১৪ই মে ) ঢাকা জেলার ধামরাই আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি ধামরাই উপজেলা তার নির্বাচনীী এলাকায় করোনাভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর কারণে কর্মহীন ঘরবন্দী অসহায় পরিবার ও হতদরিদ্র নিম্নআয়ের দিনমজুর দুস্থ গরীর দুঃখী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

প্রায় ৩০০০ করোনার কারণে বর্তমানেে কর্মহীন হয়ে পড়া অসহায় নিম্নআয়ের মানুষ ও হতদরিদ্র পরিবারের মাঝে মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে ধামরাই পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের জনসাধারণের মাঝে ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামীলীগ ও বায়রা’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি’র নিজস্ব তহবিল এর অর্থায়নে খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ উদ্বোধন করেন ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামীলীগ ও বায়রা’র সভাপতি আলহাজ্ব বেনজীর আহমদ এ’সময় বিতরণ প্রক্রিয়া শুরু করার সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট খন্দকার আবুল কাশেম রতন, ধামরাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন (সাকু), ধামরাইপৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবীর মোল্লা, উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) মোহাম্মদ সামিউল হক,ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন, ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, ধামরাই উপজেলা ভাইস-চেয়ারম্যানদ্বয় মোঃ সিরাজ উদ্দিন সিরাজ ও এডভোকেট সোহানা জেসমিন মুক্তাা, ধামরাই উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক খন্দকার মশিউর রহমান জানু, ধামরাই পৌরসভার প্যানেল মেয়র- কাউন্সিলর (৮ নং ওয়ার্ড) মোঃ শহীদুল্লাহ্, ধামরাই উপজেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ বিল্লাল হোসেন, ধামরাই পৌরসভার ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ, আ’লীগ ও অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

খাদ্য সামগ্রী বিতরণকালে ঢাকা-২০ ধামরাই আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমদ এমপি বলেন- ধামরাইবাসী আমার প্রাণ। করোনা ভাইরাস মোকাবেলায় ধামরাই বাসির পাশে আছি থাকব ধামরাইয়ের প্রতিটি নাগরিক আমার প্রান তাদের সবধরনের সহযোগিতা এবং কেহ আক্রান্ত হলে চিকিৎসায় সবধরনের সহযোগিতায় আমি প্রস্তত।

সে লক্ষে ধামরাইয়ের মানুষের সাথে প্রতিটি সময় কথা হচ্ছে -খাবার নিত্য প্রয়োজনীয় চাল -ডাল যা যা প্রয়োজন আমাদের রয়েছে যা যা করনীয় ধামরাই বাসির জন্য করা হচ্ছে যে পর্যন্ত দেশের অবস্থা স্বাভাবিক না হয় সে পর্যন্ত আমাদের খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। কেউ অনাহারে থাকবে না। সরকারি ভাবে ব্যাপক ভাবে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে প্রতিটি চেয়ারম্যান মেম্বারদের কমিটি করে দেয়া আছে তারা প্রতিটি বাড়ীর খবর রাখবেন আমার ধামরাই বাসি যেন কোন ধরনের সমস্যায় না পরে তার জন্য যথাযথা ব্যবস্হা নেয়া আছে।সবাই আমরা একে অপরের সহযোগিতায় কাজ করবো। সমাজের বিত্তশালীরাও দেশের ক্রান্তিলগ্নে এগিয়ে আসবে এ’আহবান জানাচ্ছি। আপনারা কেউ আতঙ্কিত হবেন না, সচেতন হোন, স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশ অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন অপরকে সুরক্ষিত ও নিরাপদ রাখুন।