রাত ৯:৫৬ সোমবার ১৪ই অক্টোবর, ২০১৯ ইং

স্বামীর প্রেমিকাকে বেঁধে পেটালেন স্ত্রী!

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : সেপ্টেম্বর ২৩, ২০১৯ , ৫:২৬ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিচিত্র
পোস্টটি শেয়ার করুন

পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন স্বামী। টের পেয়ে ফলো করতে থাকেন স্ত্রী। সুযোগ পেয়েই স্বামীর প্রেমিকাকে ধরে ফেলে ল্যাম্পপোস্টে বেঁধে বেধড়ক পেটালেন ওই স্ত্রী। রোববার রাতে ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের রায়গঞ্জের মোনবাটি এলাকায়।

জানা যায়, স্বামী নারায়ণ সরকার অন্য কারও সঙ্গে পরকীয়া করছেন এমন সন্দেহ দীর্ঘদিন ধরেই ছিল স্ত্রী মণিকা সরকারের। তাই রোববার সন্দেহের বশে স্বামীর পিছু নেন তিনি। শেষ পর্যন্ত তার সন্দেহই সত্যি হয়। একটি জুতোর দোকানের সামনে প্রেমিকাসহ স্বামীকে দাঁড়িয়ে থাকতে দেখে হাতেনাতে পাকড়াও করেন তাদের।

এরপর সেখান থেকে দুজনকে ধরে এনে বেধড়ক পেটানো শুরু করেন মণিকা। এক পর্যায়ে শান্তিনগরের রাস্তার ল্যাম্পপোস্টের সঙ্গে বেঁধে ফেলেন স্বামীর ওই প্রেমিকাকে। অবস্থা সুবিধার নয় দেখে সেখান থেকে দৌড়ে পালিয়ে যান নারায়ণ। কিন্তু ল্যাম্পপোস্টের সঙ্গে বাঁধা থাকায় পালাতে পারেননি তার প্রেমিকা। মার খেতে থাকেন প্রেমিকের স্ত্রীর হাতে।

এদিকে রাস্তার ওপর এক নারী আরেক নারীকে ল্যাম্পপোস্টে বেঁধে পেটাতে দেখে পুলিশে খবর দেন পথচারীরা। পরে পুলিশ এসে মণিকাকে সুবিচারের আশ্বাস দেন এবং মেয়েটিকে উদ্ধার করেন।

মণিকা সরকারের দাবি, ওই নারীই তার স্বামীকে প্রেমের ফাঁদে ফেলেছেন। জড়িয়েছেন পরকীয়ার সম্পর্কে। যার ফলে তাদের দীর্ঘ ২৯ বছরের সংসার এখন ভাঙতে চলেছে। সূত্র- জি নিউজ।

Comments

comments