ধামরাইয়ে এশিয়ান টিভির ১১ম বর্ষপূর্তি পালিত

0
56

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: এগারো পেরিয়ে বারোতে পদার্পন, এগিয়ে যাবে এশিয়ান টেলিভিশন’ এ স্লোগানে ঢাকার ধামরাইয়ে বর্ণাঢ্য ও বর্ণিল আয়োজনে এশিয়ান টিভির ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারী) দুপুরে ধামরাই উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত বর্নিল অনুষ্ঠানে ছিলো পবিত্র কোরআন থেকে তেলওয়াত,আলোচনা সভা, ফুলেল শুভেচ্ছা ও কেককাটা অনুষ্ঠান।

এশিয়ান টিভির ঢাকা উত্তর পশ্চিম প্রতিনিধি আশরাফুল ইসলামের সভাপতিত্বে ধামরাই উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মাসুদ রানার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা- ২০ ধামরাই আসনের নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম কবির মোল্লা, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ সহ ধামরাই উপজেলা প্রেসক্লাবের কর্মরত সাংবাদিক ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন।