রাত ১০:২৩ সোমবার ১৪ই অক্টোবর, ২০১৯ ইং

খিলক্ষেতে শিশুকে মারধরের ঘটনায় বাবা গ্রেফতার

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : সেপ্টেম্বর ২০, ২০১৯ , ৪:১৬ অপরাহ্ণ
ক্যাটাগরি : ফিচার
পোস্টটি শেয়ার করুন

খিলক্ষেত এলাকায় ছেলেকে মারধর করে গুরুতর জখমের অপরাধে বাবাকে গ্রেফতার করেছে খিলক্ষেত থানা পুলিশ। গ্রেফতারকৃতের নাম- আব্দুল্লাহ আল তারিক (৪৭)।

১৯ সেপ্টেম্বর’১৯ ভোর ৫ টায় খিলক্ষেত থানার লামা পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

খিলক্ষেত থানা সূত্রে জানা যায়, ভিকটিমের মায়ের সাথে ২০০৬ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় অভিযুক্ত আব্দুল্লাহ আল তারিক। এরপর পারিবারিক কলহের কারনে গত ২০০৮ সালে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। তাদের সংসারে ভিকটিম আরহান তারিক একমাত্র পুত্র সন্তান ছিল। বিবাহ বিচ্ছেদের পর ভিকটিম তার মায়ের সাথে নিউ ইস্কাটন এলাকায় বসবাস করত। মাঝে মধ্যে ভিকটিম তার বাবাকে দেখার জন্য তার বাবার বাসায় যেত। গত ১৫ দিন যাবৎ ভিকটিম তার বাবার সাথে বসবাস করছিল। গত ১৭ সেপ্টেম্বর’১৯ সন্ধ্যা ৭ টায় ভিকটিমের পিতার দেয়া মোবাইল ফোনটি মেরামত করতে গিয়ে ভেঙ্গে ফেলায় তার বাবা মারধর করে গুরুতর জখম করে আরহান তারিককে।ভিকটিম নিরুপায় হয়ে দৌড়ে বাসার পাশে তার ফুফুর বাসায় চলে যায়। এরপর তার ফুফু ভিকটিমের মাকে মারধরের বিষয়টি জানায় এবং গাড়িতে তুলে দিলে সে বাসায় তার মায়ের কাছে চলে আসে।

গত ১৯ সেপ্টেম্বর’১৯ ভিকটিমের মায়ের অভিযোগের প্রেক্ষিতে খিলক্ষেত থানায় শিশু আইনে একটি মামলা রুজু হয়। মামলা রুজুর পর অভিযুক্তকে খিলক্ষেত থানার লামা পাড়া এলাকা থেকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করে খিলক্ষেত থানা পুলিশ।ডিএমপি নিউজঃ

Comments

comments