বিজয়নগর থেকে ১৫ হাজার ২শ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
93

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর শাহবাগ থানার বিজয়নগর এলাকায় অভিযান চালিয়ে ১৫ হাজার ২শ পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ২ লাখ টাকাসহ চার জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ উত্তরা জোনাল টিমের সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ শাহরিয়া আলম ওরফে মোঃ শাকিল খান ওরফে হারুন (২৬), মেহেদী হাসান ওরফে মোঃ সাজ্জাদ হোসেন (৩০), মোঃ ফরহাদ (৩৫) ও মোঃ লালচাঁন মিয়া (৩০)। আজ গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ১৫ হাজার ২শ পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ২ লাখ টাকা উদ্ধার করা হয়।

এদিকে, আজ ডিএমপির উত্তরা গোয়েন্দা বিভাগের উত্তরা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু গনমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।

এবিষয়ে আজ ডিএমপির এক সংবাদ বিঞ্জপ্তিতে বলা হয়, আজ সকালে অভিযানে নেতৃত্ব দেওয়া ডিএমপির উত্তরা গোয়েন্দা বিভাগের উত্তরা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু’র কাছে গোপন সংবাদ ছিল যে, কতিপয় মাদক ব্যাবসায়ী রাজধানীর শাহবাগ থানার বিজয়নগর এলাকায় অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিতে তিনি সেখানে অভিযান পরিচালনা করেন এবং পরবর্তীতে গোয়েন্দা পুলিশের সদস্যরা কক্সবাজার থেকে আগত একজন মাদক ব্যবসায়ীর জন্য অপেক্ষা করছিলেন।

সংবাদ বিঞ্জপ্তিতে বলা হয়, গ্রেফতারকৃতদের উদ্দেশ্য ছিল জব্দকৃত ইয়াবা ট্যাবলেট গুলো মহানগরীর বিভিন্ন স্থানে ছড়িয়ে দেওয়া। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত রাজধানীর বিভিন্ন এলাকায় গোপনে মাদক বিক্রি করে আসছিল।

এ সংক্রান্তে ডিএমপির শাহবাগ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।