সন্ধ্যা ৭:১১ সোমবার ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : সেপ্টেম্বর ১২, ২০১৯ , ৪:০২ অপরাহ্ণ
ক্যাটাগরি : চট্টগ্রাম
পোস্টটি শেয়ার করুন

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে রোয়াংছড়ি উপজেলা টাউন হল মিলনায়তনে রোয়াংছড়ি উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে এই ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে আরো অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌরমেয়র ইসলাম বেবী, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর সহ আওয়ামী অঙ্গসংগঠনের সকল নেএীবৃন্দ।

এী বার্ষিক সম্মেলনে পতাকা উত্তোলন ও কবুতর উড়িয়ে উক্ত সম্মেলনের শুভ উদ্বোধন করেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈহ্লা ।

পরে রোয়াংছড়ি উপজেলা আমলীগের সকল সদস্যবৃন্দ ও বান্দরবান জেলা থেকে আগত সকল অতিথিবৃন্দ দের নিয়ে সম্মেলনে যোগদান করেন।

এী বার্ষিক সম্মেলনে অতিথিরা বলেন মুক্তিযুদ্ধের আগে থেকে বাংলাদেশে নেতৃত্ব দিয়ে আসছে বাংলাদেশ আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠন।

তারই ধারাবাহিকতায় বাংলাদেশের প্রতিটা জেলায় প্রতিটা মহল্লায়ও প্রতিটি এলাকায় গঠিত হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের এই সংগঠন।

১৯৭১ সালে সে স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে বাংলাদেশ এই পর্যন্ত বিভিন্নভাবে নেতৃত্ব প্রদান করে যাচ্ছে বাংলাদেশ আমলীগের এই সংগঠন।

বান্দরবানের মতো এই পাহাড়ি অঞ্চলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তায় বীর বাহাদুরের নেতৃত্বে শান্তি শৃঙ্খলা রক্ষায় কাজ করে যাচ্ছে বাংলাদেশ আওয়ামলীগ।

তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বান্দরবান কে সম্প্রীতির বান্দরবান হিসেবে ঘোষণা দিয়েছেন। যেখানে পাহাড়ি-বাঙালি সকলে কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে।

অতিথিরা আরো বলেন আজকের এই ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে উপযুক্ত প্রার্থীকে নির্বাচিত করে উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনকে সুন্দর ও সার্থক মণ্ডিত করে রোয়াংছড়ি উপজেলার আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠন কে আরো শক্তিশালী করতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করে সকল অতিথিবৃন্দ।

Comments

comments