ধামরাইয়ে নৌকার প্রার্থী বেনজীর আহমদ এমপি’র নির্বাচনী পথসভা অনুষ্ঠিত

0
89

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-২০ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আলহাজ্ব বেনজীর আহমদ এর নির্বাচনী পথসভা ধামরাই পৌরসভার ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩১ ডিসেম্বর) বিকাল চার ঘটিকায় ধামরাই পৌরসভার ঈদগাহ ময়দানে ধামরাই উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন সহযোগী সংগঠন আয়োজিত বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আলহাজ্ব বেনজীর আহমদ এর নির্বাচনী পথসভা ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা এর সভাপতিত্বে ও ঢাকা জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ এর সঞ্চালনায় নির্বাচনী পথসভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ।

বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা আলহাজ্ব বেনজীর আহমদ তার বক্তব্যে যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ মণির তার রাজনৈতিক জীবনের বিভিন্ন স্মৃতিময় ঘটনা উল্লেখ করে বক্তব্য দেন। এরপর দেশের অগ্রযাত্রা ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য আবারো নৌকা প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করে মানণীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য সকলের প্রতি আহবান জানান।তিনি বলেন আবারো আমাকে নৌকা প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করুন আমি একটি মডেল উপজেলা হিসেবে ধামরাই উপজেলার সার্বিক
উন্নয়ন করবো

এ’সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের মধ্যে ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: মিজানুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতিদ্বয় অ্যাডভোকেট আবুল কাশেম রতন, মিজানুর রহমান (ইউপি চেয়ারম্যান), ঢাকা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য শফিক আনোয়ার গুলশান, আওয়ামী লীগ নেতা মাসুম খান, ধামরাইয়ের বিশিষ্ট সামাজিক ব্যক্তিত্ব ডা: অজিত কুমার বসাক সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা- কর্মী ও ধামরাই পৌর এলাকার ৯টি ওয়ার্ডের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও পৌরবাসী এসময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন দেশের রাজনৈতিক প্রেক্ষাপট সুন্দর ভাবে তুলে ধরে বলেন দেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন মানণীয় প্রধানমন্ত্রী উন্নয়ন ধারাবাহিকতায় আবারো নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করার আহবান জানান।

তিনি বলেন বেনজীর চাচা আমার বাবার সাথে রাজনীতি করেছেন ৫৬ বছরের তার রাজনৈতিক সাংগঠনিক দক্ষ রয়েছে তার।একজন দক্ষ নেতা হিসেবে দীর্ঘ বছর যাবত কাজ করে যাচ্ছেন কখনো নীতি ও দল পরিবর্তন করেন নাই।আপনারা তাকে আবারো নৌকা প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

তিনি আরো বলেন গনতন্ত্রের সৌন্দর্য ভোটে সকলের অংশ গ্রহণ, তিনি তারেক জিয়ার সমালোচনা করে বলেন তারা নির্বাচনে আসবে না আবার বিদেশে বসে নির্বাচন বন্ধ করার নির্দেশ দেন৷ সাহস থাকলে দেশে এসে মোকাবিলা করো দেখব কত বড় বুকের পাটা।

এ’সময় তিনি যুবলীগ সহ সকলের প্রতি আহবান রাখেন এ নির্বাচনে অধিক হারে ভোটার উপস্থিতির জন্য স্বতন্ত্র প্রার্থীদের নির্বাচন করার সুযোগ দিয়েছেন নির্বাচনকে উৎসবমুখর ও গ্রহনযোগ্য করার জন্য। তাই কোনক্রমেই মারামারি,দ্বন্দ,গোলাগোলি,করা যাবে না।সুষ্ঠু সুন্দর আনন্দঘন উৎসবমুখর পরিবেশে নির্বাচন করতে হবে।এটা প্রধানমন্ত্রীর নির্দেশ। জনগন তার পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। আপনারা সবাই নৌকা প্রতিকের প্রার্থীর জন্য ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা করুন।