সন্ধ্যা ৬:৫৫ মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

সিঙ্গাপুর গেলেন এন্ড্রু কিশোর

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : সেপ্টেম্বর ১০, ২০১৯ , ১০:১৪ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

বিশিষ্ট সঙ্গীত শিল্পী এন্ড্রু কিশোরের ১০ লাখ টাকা অনুদান নিয়ে নানা মহলে চলছে আলোচনা-সমালোচনা। এরই মধ্যে চিকিৎসার জন্য গতকাল সোমবার সকালে এন্ড্রু কিশোর সিঙ্গাপুরে গেছেন বলে জানা গেছে।

তার সঙ্গে রয়েছেন স্ত্রী এবং চিকিৎসার তদারকিতে থাকা সংগীতশিল্পী জাহাঙ্গীর সাঈদ। আগামীকাল সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের ডাক্তারের সঙ্গে এন্ড্রু কিশোরের সাক্ষাৎ হওয়ার কথা রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জাহাঙ্গীর সাঈদ।

তিনি জানান, ‘এন্ড্রু কিশোরের শরীরের ওজন কমে গেছে। সে কারণে দুই সপ্তাহ আগে আমরা সিঙ্গাপুরের এই ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট নিই। আগামীকাল ডাক্তার দেখে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করার পর তাঁর শরীরের সর্বশেষ অবস্থা বলতে পারবেন। সব কিছু নিয়ন্ত্রণে থাকলে ১৪ সেপ্টেম্বর আমরা দেশে ফিরে আসব।’

অন্য একটি সূত্রে জানা গেছে, এন্ড্রু কিশোরের কিডনির ওপরের একটি গ্রন্থি ফুলে গেছে। ফলে তাঁর শরীরে হরমোনজাতীয় বিভিন্ন সমস্যা হচ্ছে। এতে করে তাঁর ওজন কমে গেছে।

প্রসঙ্গত, গত রোববার সন্ধ্যায় প্রধানমন্ত্রী তার গণভবনের বাসায় এন্ড্রু কিশোরকে ১০ লাখ টাকা অনুদানের চেক হস্তান্তর করেন।

এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেকের মনে প্রশ্ন দেখা দেয়। অনেকে মনে করেন- বাংলাদেশের একজন জনপ্রিয় কণ্ঠশিল্পীকে কেন অনুদান নিয়ে চিকিৎসা করতে হবে। এন্ড্রু কিশোরের কোনো অভাব নেই তারপরেও তিনি কেন সহায়তা নিলেন।

Comments

comments