সকাল ৭:৪২ শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

তালতলীতে সড়ক দুর্ঘটনায় পুলিশের এক কর্মকর্তা নিহত

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : সেপ্টেম্বর ৯, ২০১৯ , ১১:৫৩ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : বরিশাল
পোস্টটি শেয়ার করুন

মো.মিজানুর রহমান নাদিম, বরগুনা প্রতিনিধি: বরগুনার তালতলীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছে। রোববার বিকেলে পৌনে পাঁচটার দিকে আমতলী-তালতলী সড়কের তালতলী উপজেলার মনির পেয়াদার দোকানের সামনে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, তালতলী থানার এএসআই নং ৫৩ আবুল হাসান বিপি নং-৮৭০৭১১৩৩২৮. থানার ওয়ারেন্ট তামিলের জন্য কচুপাত্রা যাচ্ছিলেন।পরে আমতলী-তালতলী সড়কের মনির পেয়াদার দোকানের সামনে পৌঁছালে তিনি তার মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যান। এসময় দ্রুত গতির মোটরসাইকেটি উল্টে এসে আবুল হাসানের মাথার উপর পড়ে। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।তিনি তালতলী থানায় উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলায়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ আরিফুল ইসলাম বলেন, সরকারী কাজে থানা থেকে বের হয়ে মোটরসাইকেলে চেপে তালতলীর কচুপাত্রা বাজারের দিকে যাচ্ছিলেন এএসআই আবুল হাসান।

এই পুলিশ কর্মকর্তা আরো বলেন, “খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ উদ্ধার করে তালতলী থানা পুলিশ। এ ঘটনায় বরগুনা জেলা পুলিশের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে ইতিমধ্যেই বরগুনা জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলের দিকে রওনা হয়েছেন। সকল প্রকার আইনি প্রক্রিয়া সম্পন্ন শেষে নিহত পুলিশ কর্মকর্তার মৃতদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

Comments

comments