ভোর ৫:০০ শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

রাবির ভর্তি পরীক্ষায় সুযোগ পাচ্ছে ডিপ্লোমাধারীরা

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : সেপ্টেম্বর ৮, ২০১৯ , ৫:৫৪ অপরাহ্ণ
ক্যাটাগরি : ক্যাম্পাস
পোস্টটি শেয়ার করুন

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ১ম বর্ষ স্নাতক ভর্তি পরীক্ষায় পূর্ব প্রকাশিত বিজ্ঞপ্তিতে আংশিক সংযোজনী আনা হয়েছে। এর ফলে ২০১৯-২০২০ সেশনের ভর্তি পরীক্ষায় সুযোগ পাবে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের আওতাধীন কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানসমূহ হতে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং পাশ করা শিক্ষার্থীরাও। তারা সংশ্লিষ্ট ইউনিটে আবেদন করতে পারবে। তবে তাদের প্রাপ্ত জিপিএ ৫.০০ স্কেলে নির্ধারিত হবে। রবিবার দুপুরে বিশ্ববিদ্যালয়েল জনসংযোগ দপ্তর থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, এই সকল শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষায় অংশগ্রহনের জন্য আগামী ১২ সেপ্টেম্বর রাত ১২টার মধ্যে অনলাইনে আবেদন সম্পন্ন করতে হবে। এছাড়া পূর্বে প্রকাশিত ভর্তি বিজ্ঞপ্তির সকল শর্তাবলী বলবৎ থাকবে।

এ বিষয়ে জানতে চাইলে, বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরে প্রশাসক ও ভর্তি পরীক্ষা ঊপ-কমিটির সদস্য অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার জানান, মাননীয় শিক্ষা মন্ত্রীর পাঠানো একটি চিঠির পরিপ্রেক্ষিতে উপ-কমিটির এক জরুরি সভায় সিদ্ধান্তটি নেয়া হয়। এটি একটি আংশিক সংযোজনী । এছাড়া পূর্বের সব নিয়মাবলী বলবৎ থাকছে।

উল্লেখ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা আগামী ২০,২১,২২ অক্টোবর অনুুষ্ঠিত হবে।

Comments

comments