রাজশাহী

পাবনায় সোনালী ব্যাংকে গ্রাহকের তিন লাখ টাকা গায়েব

মামুনুর রহমান,পাবনাঃ পাবনায় সোনালী ব্যাংকের মধ্যে থেকে গ্রাহকের তিন লাখ টাকা নিয়ে চম্পট দিয়েছে প্রতারক চক্র। গতকাল রোববার সকাল পৌনে ১১টার দিকে ব্যাংকের মধ্যে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাধারণ গ্রাহকদের মধ্যে ক্ষোভ ও আতংকের সৃষ্টি হয়েছে।

প্রত্যক্ষদর্শি ও পুলিশ জানায়, পাবনা বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা রোকোনুজ্জামান দুলাল রোববার সকাল পৌণে ১১ টার দিকে একটি হ্যান্ড ব্যাগে করে নগদ তিন লক্ষ টাকা নিয়ে ব্যাংকে যায়। ব্যাংকের হেল্প ডেস্কে দাড়িয়ে তিনি জমা স্লিপ লিখছিলেন। এ সময় ব্যাংকের ভেতরে জনৈক ব্যক্তি তাকে বলেন, আপনার টাকা পড়ে গেছে। এ সময় দুলাল নিচের দিকে তাকালে প্রতারক চক্র তার টাকার ব্যাগ নিয়ে চম্পট দেয়। এ ঘটনার পর বিষয়টি পুলিশ কে জানানো হলে পুলিশ এসে ব্যাংকের সিসি টিভির ক্যামেরার ফুটেজ নিয়ে যায়।

সোনালী ব্যাংক, পাবনা প্রধান শাখার ব্যবস্থাপক এজিএম মো: বিন কাশিম ঘটনার সত্যতা স্বীকার করে বার্তা সংস্থা পিপ‘কে বলেন, বিষয়টি জানার পর তিনি পুলিশকে অবহিত করেছেন। পুলিশ এসে কয়েকজনকে জিজ্ঞাসাবাদ এবং ভিডিও ফুটেজ নিয়ে গেছে।

পাবনা সদর থানার ওসি মো: আব্দুর রাজ্জাক বার্তা সংস্থা পিপ‘কে বলেন, বিষয়টি তিনি শুনছেন। তবে কেউ অভিযোগ না করায় কোন ব্যবস্থা নেওয়া যায়নি। অভিযোগ দিলে মামলা গ্রহণ করে পরবর্তি ব্যবস্থা নেওয়ো হবে। উল্লেখ্য, সোনালী ব্যাংক, পাবনা প্রধান শাখার অভ্যন্তরে মাঝে মধ্যেই টাকা গায়েবের ঘটনা ঘটে। গত এক বছরে অন্তত ৫টি ঘটনায় গ্রাহকের ২০ লক্ষ টাকা গায়েব বা ছিনতাই হয়ে গেছে। সোনালী ব্যাংক, পাবনা প্রধান শাখার বেশ কয়েকজন কর্মকর্তা কর্মচারীর যোগসাজশে প্রতারক চক্র এ ঘটনা ঘটাচ্ছে বলে পুলিশ জানায়।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.