বিএনপির অপরাজনীতি মানুষ বিশ্বাস করে না: বাহাউদ্দিন নাছিম

0
32

ঢাকা ৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মানুষের মধ্যে ব্যাপক সাড়া পাচ্ছি। নির্বাচনকে ঘিরে মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা কাজ করছে। মানুষ শেখ হাসিনার প্রতি ভালোবাসা ও সমর্থন দেখাচ্ছে। তার মধ্য দিয়ে দেশ আরও এগিয়ে যাবে। বিএনপির অপরাজনীতি মানুষ বিশ্বাস করে না। এটি বারবার প্রমাণিত। তাদের আন্দোলনে মানুষ সাড়া দেয়নি। হরতাল-অবরোধ মানুষ প্রত্যাখ্যান করছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) রাজধানীর শান্তিনগর বাজারে গণসংযোগকালে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, মানুষ ভোট দেওয়ার অধিকার চায়। তাই নির্বাচন ঘিরে উৎসবের আমেজ বয়ে যাচ্ছে। ৭ জানুয়ারি কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার জন্য ভোটাররা উন্মুখ হয়ে আছেন। নাছিম আরও বলেন, ৭ জানুয়ারির নির্বাচন ঘিরে দেশে উৎসবের আমেজ বিরাজ করছে। জনগণ ভোট দিতে উন্মুখ হয়ে আছেন।

তিন আরও বলেন, ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশের মানুষ ও ঢাকা ৮ আসনের মানুষের মধ্যে যে উৎসাহ দেখেছি তা আমাদের অভিভূত করেছে। দেশের মানুষ বিএনপি-জামায়াতের জ্বালাও পোড়াও অবরোধ হরতালকে তোয়াক্কা করছে না। তাদের প্রতি মানুষের অনাস্থা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। তিনি সকালে শান্তিনগর বাজার সমিতির অফিস কার্যালয়, শান্তিনগর এলাকায় মতবিনিময় ও গণসংযোগ করেন। শেষে দুপুরে নয়াপল্টন জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন।