দেশজুড়ে

তাহিরপুরে নতুন ৩ করোনা রোগীর মধ্যে ২ জনই নারী


সোহাগ আহমদ, তাহিরপুর: সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় নতুন করে আরো ৩ জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে । নতুন করোনা আক্রান্ত ৩ জন রোগীর মধ্যে ২জনই নারী। এবং আক্রান্ত ২জনই ঢাকার একটি পোষাক কারখানায় কাজ করতেন বলে জানাযায়। যাদের গড় বয়স ২৫ এর মধ্যে। এবং ওই ২ করোনাভাইরাস আক্রান্ত নারী উপজেলার বাদাঘাট(উ.) ইউনিয়নের কালিপুর ও ইসলামপুর গ্রমের বাসিন্দা।

ওই ২ করোনা আক্রান্ত নারী বাদে অপর করোনা আক্রান্ত রোগী হলো প্রথমবারের মতো তাহিরপুর উপজেলার আক্রান্ত ৬ জন করোনা রোগী মধ্যে ১জন। যার নমুনা পুনরায় সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।  আবারও তার পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, উপজেলায় সর্বশেষ( আজ ১৩ মে ) পর্যন্ত তাহিরপুর উপজেলা থেক ৮০ জনের নমুনা সংগ্রহ করে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগারে পাঠালে গত ৫ মে ৬ জনের করোনাভাইরাসের ফলাফল পজিটিভ আসে। এবং আজ ১৩মে আরও ৩ জনের ফলাফল পজেটিভ আসে। এনিয়ে তাহিরপুর উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ৮ জন।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, নতুন করে আক্রান্তদের সকলকে লকডাউনে রাখার জন্য প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button