শনির আখড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় চালক নিহত

0
88

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর যাত্রাবাড়ী থানার শনির আখড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত মোটরসাইকেল চালকের নাম পারভেজ (২৮)।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের আব্দুল খান আজ গনমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।
শুক্রবার দিনগত রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, ডিএমপির যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) কে এম আজিজুল হক নিহতের পরিবারের বরাত দিয়ে গনমাধ্যমকে জানান, শুক্রবার দিনগত রাত ৩টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী থানার শনির আখড়ায় মোরটসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যান চালক পারভেজ। এতে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আজ শনিবার সকালে দুর্ঘটনার খবর পেয়ে ঢামেক হাসপাতালে এসে নিহত পারভেজের ছোট ভাই সাব্বির আহমেদ তার ভাইয়ের মরদেহ ও পরিচয় শনাক্ত করেন।

এসময় তিনি পুলিশ ও গনমাধ্যমকে জানান, কিছুদিন হলো পারভেজ মোটরসাইকেলে করে যাত্রী আনা-নেওয়া করছিলেন। শুক্রবার মধ্য রাতের দিকে তিনি মোটরসাইকেল চালিয়ে নারায়ণগঞ্জ থেকে শনির আখড়ার বাসায় ফেরার পথে নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। ইতোপূর্বে পারভেজ পিকআপ ভ্যান চালাতেন। পারভেজের পিতার নাম হাসান। এক ছেলে ও স্ত্রীসহ পরিবার নিয়ে কাজলা ব্রিজ স্কুল গলির আমিরের বাড়িতে বসবাস করে আসছিল।