সকাল ১০:৫৬ মঙ্গলবার ১৯শে নভেম্বর, ২০১৯ ইং

মালয়েশিয়ায় খুন হওয়া বাংলাদেশির পরিচয় মিলেছে

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : আগস্ট ৩০, ২০১৯ , ১০:১৭ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : প্রবাস
পোস্টটি শেয়ার করুন

মালয়েশিয়ার কেলান্তান রাজ্যের গোয়া মুসাং জেলার সেন্ড্রপ এলাকার সবজি খামার থেকে উদ্ধারকৃত বাংলাদেশি লাশের পরিচয় মিলছে। নিহতের ভাই মালয়েশিয়া প্রবাসী মোহাম্মদ মোস্তফা জানান, গত ৫ মাস আগে আল আমিন (২০) মালয়েশিয়ায় আসে। পরে ওই এলাকার একটি সবজি খামারে কাজ নেয়।

নিহতের নাম মোহাম্মদ আল আমিন (২০) নরসিংদীর রায়পুরা থানার চরমুধুয়া ইউনিয়নের শনিবাগ গ্রামের লব্বান মিয়ার ছেলে। নিহতের ভাই জানায়, তার ভাইয়ের হত্যাকাণ্ডের সাথে রোহিঙ্গা গোষ্ঠীর কিছু লোক জড়িত রয়েছে। সবজি খামারের উল্টো পাশে রোহিঙ্গা গোষ্ঠীর অনেকের আবাস্থল রয়েছে। তারা প্রায় সময় নিহত আল আমিনের কাছ থেকে বিভিন্নভাবে টাকা পয়সা আদায় করতেন।

এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার সন্দেহে স্থানীয় পুলিশ মঙ্গলবার (২৭ আগস্ট) সবজি খামার ও তার আশপাশ থেকে রোহিঙ্গাসহ ১০ বাংলাদেশি নাগরিককে আটক করেছে।

নিহতের ভাই মোহাম্মদ মোস্তফা জানান, আমার ভাইকে গলা কেটে হত্যা হত্যা করে লাশ সবজি বাগানে ফেলে দেয়া হয় রাতের অন্ধকারে। আমি হত্যাকাণ্ডে প্রকৃত জড়িতদের বিচার চাই এবং লাশটি যেন খুব দ্রুত দেশে পাঠানো হয় সেদিকে নজর দিতে মালয়েশিয়ায় বাংলাদেশ দূতাবাসের প্রতি অনুরোধ জানান।

Comments

comments