ধামরাইয়ে করোনা আক্রান্ত রোগীর পাশে সুতিপাড়া ইউপি চেয়ারম্যান রাজা

0
40

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকা জেলার ধামরাইয়ের বেলিশ্বর গ্রামের করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণে আক্রান্ত নারীর পাশে দাঁড়িয়েছে সুতিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রাজা।

বুধবার (১৩ই মে) ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রাজা’র পক্ষ থেকে করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত রোগীর বাড়িতে ভিটামিন সি ও পুষ্টি জাতীয় খাদ্যসামগ্রী পৌছে দেয়া হয়।

এছাড়াও তিনি কর্মী-সমর্থকদের নিয়ে রাস্তায়, হাট-বাজারে ও বসত বাড়ির উঠানে জীবানুণাশক স্প্রে করে এবং সাধারণ মানুষের মধ্যে সাবান, মাস্ক, লিফলেট, হ্যান্ড স্যানিটাইজার এবং ইউনিয়নের বিভিন্ন এলাকার করোনার প্রাদুর্ভাব এর কারণে কর্মহীন অসহায়, দিনমজুর, রিকশা-ভ্যান চালক ও কর্মহীন নিম্ম আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে ব্যক্তি উদ্যোগে প্রায় তিন হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন তিনি। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, আটা ও লবণ।

সুতিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রাজা বলেন, মরণব্যধি করোনা ভাইরাস (কোভিড-১৯) থেকে সুতিপাড়া ইউনিয়নবাসীকে সুস্থ রাখতে সবাইকে সচেতন থাকতে হবে, স্বাস্হ্যবিধি ও সরকারি নির্দেশ মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে থাকার আহবান জানান সেই সাথে সমাজের বিত্তবানদের প্রতি অনুরোধ জানিয়েছেন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করার জন্য আহবান জানান।

তিনি আরো বলেন যতদিন করোনা ভাইরাসের প্রভাব থাকবে ততদিনই অসহায় মানুষের পাশে থেকে তিনি খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রাখবেন বলেও জানান।