সকাল ৭:১০ শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

‘ডেভিল কিং’ গ্রুপের ২৩ সদস্য গ্রেপ্তার

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : আগস্ট ২৭, ২০১৯ , ৩:১৮ অপরাহ্ণ
ক্যাটাগরি : অপরাধ ও দুর্নীতি,জাতীয়
পোস্টটি শেয়ার করুন

রাজধানীর মুগদার মাণ্ডা এলাকা থেকে ‘ডেভিল কিং’ নামের একটি গ্রুপের ২৩ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব। তাদের মধ্যে তিনজন কিশোর থাকায় তাদের কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে। আজ মঙ্গলবার র‍্যাব-৩-এর সহকারী পুলিশ সুপার (এএসপি) বীণা রানী দাস এনটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেন।

বীণা রানী দাস বলেছেন, “গতকাল সোমবার সন্ধ্যায় মুগদার মাণ্ডা ব্রিজ এলাকা থেকে ‘ডেভিল কিং’ নামের ওই গ্রুপের ২৩ সদস্যকে গ্রেপ্তার করে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।”

বীণা রানী দাস আরো বলেন, ‘গ্রেপ্তারকৃতদের মধ্যে শামিম, সবুজ ও জুয়েল নামের তিনজনকে কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে। তাদের বয়স ১৭ বছর। বাকি ২০ জনের মধ্যে ১৯ জনকে তিন মাস ও একজনকে ছয় মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন র‍্যাব-৩-এর ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামান।’

র‍্যাব-৩-এর এএসপি আরো বলেন, “গ্রেপ্তার হওয়া সবাই ‘ডেভিল কিং’ গ্রুপের সদস্য। তারা সবাই ইয়াবা সেবন করে। প্রভাব বিস্তারকে কেন্দ্র করে বিভিন্ন সময় এ গ্রুপের সদস্যরা সংঘর্ষে লিপ্ত হয়। কখনো কখনো ভাড়ায় গিয়ে মারামারি করে। এ ছাড়া উত্ত্যক্ত করা থেকে শুরু করে নানা রকম অপরাধে নিজেদের যুক্ত রাখত এই গ্রুপটি।”

বীণা রানী দাস আরো বলেন, “‘ডেভিল কিং’ গ্রুপ ও ‘চান জাদু’ নামের অপর একটি গ্রুপ গত ২৫ আগস্ট প্রভাব বিস্তারকে কেন্দ্র করে মারামারি করে। এতে ‘ডেভিল কিং’ গ্রুপের তিন সদস্য আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়। পরে মুগদা থানায় ‘চান জাদু’ গ্রুপের বিরুদ্ধে মামলা করে ‘ডেভিল কিং’ গ্রুপ। এ জন্য ‘চান জাদু’ গ্রুপের সদস্যরা পলাতক। তবে তাদের ধরতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।”

Comments

comments