ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউপি’র ২৯টি গ্রামে খাদ্য সামগ্রী বিতরণ

0
6

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউপি’র ২৯টি গ্রামে হতদরিদ্র দিনমজুর ও খেটেখাওয়া মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও রাজনীতিবিদ মোঃ জাকারিয়া জাকির।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী উপজেলার শহড়া, বড়গাছা, পাকাপান, ফরিদপুর, দাসপাড়া, উষাহার, বানাহার, গণিপুর, জগন্নাথপুর, বুদারমোড়, মালিপাড়া, রাজখন্ডা, মোলাইনা, খাজাপুর, কলোনিপাড়া, গণিপুর আদর্শ গ্রাম, পানিকাটা, এলুয়াড়ী নয়াপাড়া, তেলিপাড়া, ডাঙ্গা, পাতরাপাড়া, চৌধুরীপাড়া, খাড়িরপাড় সোলাকুড়ি, এলুয়াড়ী আদর্শ গ্রাম, শ্রীরামপুর, মহেশপুর, বনসোমা ও স্বরস্বতীপুর গ্রামে হতদরিদ্র দিনমজুর ও খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তারুণ্যের অহংকার, আগামী দিনের দিনাজপুর-৫ আসনের ফুলবাড়ী-পার্বতীপুরের নয়নমনি এবং জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া জাকির।

জাকারিয়া জাকির বলেন, এই দূর্যোগ মুহুর্তে ফুলবাড়ী উপজেলার হতদরিদ্র মানুষগুলি যাতে অনাহারে অদ্যাহারে না থাকে তাই আমার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে। খাদ্য সামগ্রী বিতরণের মধ্যে ছিল আটা, সুজি, মুড়ি ইত্যাদি।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ রাশেদুর রহমান, ফুলবাড়ী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ আশিকুজ্জামান বাপ্পি, ফুলবাড়ী পৌর স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মোঃ তোজাম্মেল হক, যুগ্ন আহবায়ক রাশেদুর রহমান রাসেল ও ফুলবাড়ী স্বেচ্ছাসেবকলীগ নেতা ফিজার, আলম, হামিদুল ইসলাম, আরমিয়া সরকার, রফিকুল ইসলাম, জুয়েল সহ সংগঠনের সকলনেতা কর্মী ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।