লক্ষ্মীপুরে আদর্শ যুব সংগঠনের পূর্ণাঙ্গ কমিটির সভাপতি আরেফী, সেক্রেটারি রাসেল

0
85

পারভেজ হোসাইন: লক্ষ্মীপুরের কমলনগর (মাষ্টার বাজার) একটি সামাজিক সেবা মূলক সংগঠন “আদর্শ যুব সংগঠনের” পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

গত রবিবার, আদর্শ যুব সংগঠন (মাস্টার বাজার) এর সংগঠনটির সকল সদস্যের উপস্থিতিতে মোহাম্মদ ইসমাইল হোসেনের সভাপতিত্বে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সকলের মতামতের ভিত্তিতে একেএম আব্দুজ্জাহের আরেফীকে সভাপতি ও আফসার উদ্দিন রাসেলকে সেক্রেটারি করে এবং মোঃ ইসমাইল হোসেন সিনিয়র সহ-সভাপতি ও আনোয়ার হোসেনকে জয়েন্ট সেক্রেটারি করে ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

উল্লেখ্য যে গত ৩১ শে মার্চ প্রাণঘাতী করোনাভাইরাস এর সময় সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই গরীব অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের কে সহযোগিতা করে আসছে।

মাস্ক, সাবান ও জীবাণু নাশক স্প্রে সহ বিভিন্ন উপকরণ বিতরণ নগদ অর্থ সহায়তা ও ত্রান মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে সংগঠনের কর্মীরা পৌঁছে দিয়েছে।

সংগঠনের কাজ কে আরো গতিশীল করতে এবং সামাজিক কর্মকাণ্ডে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটির তালিকা সভাপতি.একেএম আবদুজ জাহের আরেফী, সহ-সভাপতি মুহা.ইসমাঈল হোসাইন, সহ-সভাপতি জয়নাল আল-মামুন, সহ-সভাপতি আলী আজম, সহ-সভাপতি মুহা.হানিফ, সহ-সভাপতি মুহাম্মদ আবদুল খালেক, সহ-সভাপতি মাসুদুর রহমান, সেক্রেটারি আফসার উদ্দিন রাসেল, জয়েন্ট সেক্রেটারি আনোয়ার হোসেন, জয়েন্ট সেক্রেটারি মাইন উদ্দিন, জয়েন্ট সেক্রেটারি মুহা.আলা উদ্দিন, জয়েন্ট সেক্রেটারি ছালা উদ্দিন, জয়েন্ট সেক্রেটারি হারুনুর রশিদ, জয়েন্ট সেক্রেটারি আব্দুর রহমান রাজু, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন (সালা উদ্দিন), সহ-প্রচার সম্পাদক আবদুর রহিম, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক নুর নবী, সহ-শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক রেজাউল করিম রাজু, মানব কল্যাণ সম্পাদক জসীম উদ্দিন, সহ-মানব কল্যান সম্পাদক আবদুল হাসিম, সমাজ কল্যাণ সম্পাদক নুরুন নাবী,সহ-সমাজ কল্যাণ সম্পাদক মুহা.রাশেদ,ধর্ম বিষয়ক সম্পাদক রাকিব হোসেন, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক বেলাল হোসেন,অর্থ সম্পাদক মুহা.রাসেল (সুমন), সহ-অর্থ সম্পাদক আরিফ হোসেন,কার্য নির্বাহী সদস্য মুহা.সিরাজুল ইসলাম,
মুহা.জাহাঙ্গীর,আনোয়ার হোসেন, আব্দুর রশিদ,আবদুল হান্নান, মুহা.জাহিদ হোসেন, মহি উদ্দিন, আলা উদ্দিন, মুহা.নোমান, মুহা.আরিফ, মুহা.সিরাজ, আবু তাহের সুমন, বেলাল হোসেন, সোলাইমান, বেলাল হোসেন নির্বাচিত।