রাত ১:৪৩ শুক্রবার ১৫ই নভেম্বর, ২০১৯ ইং

দৈনিক কালের কন্ঠে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : আগস্ট ২৫, ২০১৯ , ১২:১৯ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিবিধ
পোস্টটি শেয়ার করুন

গত ২৩ আগস্ট ২০১৯ রোজ শুক্রবার জাতীয় দৈনিক কালেরকন্ঠ পত্রিকায় ’’আ. লীগে যোগ দিয়েই ধনাঢ্য নুর হোসেন’’ উত্তরায় দখল চাঁদাবাজী-৫ শিরোনামে প্রকাশিক খবরটি আমার দৃষ্টিগোচর হয়েছে। আমাকে জড়িয়ে পত্রিকায় যে খবরটি প্রকাশিত হয়েছে সেটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, অসত্য, কাল্পনিক, বিভ্রান্তিকর, মনগড়া ও উদ্দেশ্যপ্রণোদিত। তাই আমি তুরাগ থানা আওয়ামী লীগের (প্রস্তাবিত) কমিটির অর্থ বিষয়ক সম্পাদ হিসেবে উক্ত প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচিছ।

এছাড়া প্রকাশিত সংবাদে তুরাগ থানার দিয়াবাড়ী, নয়ানগর এলাকার ভয়ংকর সন্ত্রাসীদের আশ্রয়দাতা গডফাদার হিসেবে উল্লেখ করা হয়েছে। আমি কোন গডফাদার কিংবা সন্ত্রাসী নই এবং কোন ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িতও নই। এছাড়া আমি উত্তরা ১৫ নম্বর সেক্টর (নয়ানগর-দিয়াবাড়ী) এলাকায় সরকারি কোন প্লট দখল করিনি এবং জমি জবর দখলের সাথে ও জড়িত নই। এছাড়া উত্তরায় আমার রাজউকের কোন প্লট নেই।

প্রতিবাদ লিপিতে তিনি আরও জানান, সাভারের আশুলিয়ার জামগড়া ও গাজীপুরের পূর্বাইলের মাজুখানে আমার নামে কোন জমি নেই। আমার পরিবার হল আওয়ামী লীগের পরিবার। আমিও আমার পরিবারের পূর্ব পুরুষরা আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আমি রাজনীতি প্রতিহিংসার শিকার।

কে বা কারা দৈনিক কালের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক লায়েকুজ্জামানকে আমার বিরুদ্বে মিথ্যা, অসত্য ও বিভ্রান্তির মিথ্যা তথ্য দিয়ে উক্ত সংবাদটি প্রকাশিত করেছে। আমার কোন সন্ত্রাসী,মাদক কিংবা চাঁদাবাজ বাহিনী নেই। কথনও ছিলনা। তাই আমি উক্ত প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচিছ।

তুরাগ থানা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক নূর হোসেন প্রতিবাদ লিপিতে জানান, পেশায় আমি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী এবং তুরাগের নয়ানগর (শুক্রভাঙ্গা) গ্রামের স্থায়ী বাসিন্দা। তুরাগের দিয়াবাড়ী-নয়ানগর এলাকায় আমার কোন সন্ত্রাসী বাহিনী নেই। আমি আসন্ন কোরবানির ঈদে উত্তরা ১৫ নম্বর সেক্টরে সরকারী নিয়ম মতে গরুর হাঁট ইজারা পাই। আমার সাথে কারও কোন বিরোধ নেই এবং কখনও ছিলনা।

Comments

comments