ঘোড়াঘাটে ৩টি দোকানে ডাকাতি

0
77

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে ৩টি দোকানে ডাকাতি সংঘটিত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাত পৌনে ১টার দিকে উপজেলার হরিপাড়ার হাটে।

ঘোড়াঘাট থানায় বাদী আসলামুল হকের দাখিলকৃত এজাহার সূত্রে জানা গেছে, হরিপাড়া হাটের আসলামুল হক, আশরাফুল হক ও অপর এক ভাই মুদির দোকান, জুতার দোকান করে কিছুদিন থেকে ব্যবসা-বাণিজ্য করে আসতেছিল।

বুধবার রাত ১২টা ৪৫ মিনিটে ১০-১২ জনের একটি ডাকাত দল দোকানে পাহারাদারদের বিভিন্ন অস্ত্রের মুখে জিম্মি করে দোকানের ঝাপ ভেঙ্গে দোকানে প্রবেশ করে নগদ টাকা, ভুসিমাল বিক্রয়ের জন্য জুতা, সেন্ডেল ঔষধপত্র ডাকতি করে নিয়ে যায়। ডাকতির মধ্যে দুজন আরো কিছু জুতার বস্তা নিতে আসলে দোকানে অবস্থানরত আশরাফুল হকের চিৎকারে হাট পাহারাদাররা দ্রুত ঘটনাস্থলে এসে আলতাফ হোসেন ও মন্টু মিয়াকে আটক করে। এ সময় সেখানে রাত্রিকালীন টহলরত পুলিশ পৌছিলে আটকৃতদের পুলিশে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানা ইনচার্জ আমিরুল ইসলামের সাথে কথা হলে তিনি জানান, এজাহারের কপি পেয়েছি। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। তবে দোকানের জায়গাটি নিয়ে একটি বিতর্ক রয়েছে। ঘটনাস্থলে গিয়ে স্থানীয় কিছু ব্যবসায়ীর সাথে কথা বলে জানা গেছে, জায়গা জমি নিয়ে ঝামেলা থাকতেই পারে কিন্তু এভাবে অস্ত্রের মুখে ৩টি দোকানে ডাকাতির ঘটনা দুঃখজনক।